ম্যাচের মাঝে অনুষ্কার সঙ্গে 'ডেটিং' করায় কোহলিকে সতর্ক করল বোর্ড

চিন্নাস্বামী স্টেডিয়ামে বৃষ্টির জন্য তখন খেলা বন্ধ। ম্যাচ ভেস্তে গেলেও দল শেষ চারে উঠছে। ভিআইপি বক্সে বসে গার্লফ্রেন্ড। এমন একটা অবস্থায় নিজেকে সামলাতে পারেননি আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। রেন ব্রেকের (বৃষ্টির কারণ বিরতি) মাঝেই ভিআইপি বক্সে অনুষ্কা শর্মার সঙ্গে গল্প করতে শুরু করে দিয়েছিলে কোহলি। স্টেডিয়ামে ভিআইপি বক্স ও ড্রয়িংরুমের মধ্যে একটা কাঁচে ঘারে জায়গা ছিল। কোহলি প্রথমে সেখান থেকেই অনুষ্কার সঙ্গে গল্প করছিলেন।

Updated By: May 18, 2015, 07:29 PM IST
ম্যাচের মাঝে অনুষ্কার সঙ্গে 'ডেটিং' করায় কোহলিকে সতর্ক করল বোর্ড

ওয়েব ডেস্ক: চিন্নাস্বামী স্টেডিয়ামে বৃষ্টির জন্য তখন খেলা বন্ধ। ম্যাচ ভেস্তে গেলেও দল শেষ চারে উঠছে। ভিআইপি বক্সে বসে গার্লফ্রেন্ড। এমন একটা অবস্থায় নিজেকে সামলাতে পারেননি আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। রেন ব্রেকের (বৃষ্টির কারণ বিরতি) মাঝেই ভিআইপি বক্সে অনুষ্কা শর্মার সঙ্গে গল্প করতে শুরু করে দিয়েছিলেন কোহলি। স্টেডিয়ামে ভিআইপি বক্স ও ড্রয়িংরুমের মধ্যে একটা কাঁচে ঘারে জায়গা ছিল। কোহলি প্রথমে সেখান থেকেই অনুষ্কার সঙ্গে গল্প করছিলেন।

 এই বিধিভাঙার দায়েই বিরাট কোহলিকে সতর্ক করল বোর্ড। যদিও এই সতর্কতা সরকারীভাবে নয় মৌখিকভাবে করা হয়েছে বলে খবর। তবে বোর্ড কর্তারা বুঝিয়ে দিয়েছেন এভাবে খেলার মাঝে (সে যতই রেন ব্রেক হোক) গার্লফ্রেন্ডের সঙ্গে কথা বলা উচিত হয়নি কোহলির।

কোহলির এই বিষয়ে মুখ খুলেছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার ডিন জোন্স। জোন্স বলেছেন, ম্যাচ গড়াপেটার যুগে ক্রিকেটারদের অনেক সতর্ক থাকা উচিত। রেন ব্রেকের মাঝে ক্রিকেটারদের খেলার দিকে ফোকাস থাকা উচিত।   

.