'কফি উইথ করণ শো'-তে বিতর্কিত মন্তব্য! আইপিএল-এর মাঝেই বোর্ডের ওম্বুডসম্যানের নোটিস পেলেন হার্দিক-রাহুল

গত সপ্তাহে রাহুল ও হার্দিককে নোটিস পাঠিয়েছেন বলে জানালেন ডিকে জৈন।

Updated By: Apr 1, 2019, 06:20 PM IST
'কফি উইথ করণ শো'-তে বিতর্কিত মন্তব্য! আইপিএল-এর মাঝেই বোর্ডের ওম্বুডসম্যানের নোটিস পেলেন হার্দিক-রাহুল

নিজস্ব প্রতিবেদন:  করন জোহরের সঙ্গে কফি খেতে বসে মহাসমস্যা ডেকে এনেছিলেন ভারতীয় দলের দুই ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুল। কফি উইথ করণ শো-তে মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন ভারতীয় দলের এই দুই ক্রিকেটার। সেই বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না হার্দিক-রাহুলকে। আইপিএল চলাকালীন সে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য বোর্ডের নতুন ওম্বুডসম্যান ডিকে জৈনের নোটিস পেলেন হার্দিক পাণ্ডিয়া এবং কেএল রাহুল।

কফি উইথ করণ শো-তে মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্যের জেরে ভারতীয় ক্রিকেট বোর্ড পাণ্ডিয়া ও রাহুলকে নির্বাসনে পাঠায়। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ চলাকালীনই দেশে ফিরিয়ে আনা হয় দুই ক্রিকেটারকে। সেই সময় শো-কজের জবাব দেওয়ার পাশাপাশি বোর্ডের কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে নেন দুই ক্রিকেটার। পরে শর্ত সাপেক্ষে নির্বাসন উঠে গেলে ক্রিকেটে ফিরে আসেন হার্দিক-রাহুল। হার্দিক নিউজিল্যান্ডে উড়ে গেলেও পরে জাতীয় দলে সুযোগ পান রাহুল।

আরও পড়ুন -  IPL 2019: লিগের মাঝেই CBSE বোর্ডের পরীক্ষা দিচ্ছেন প্রয়াস!

বিতর্ককে দূরে সরিয়ে ফের ক্রিকেটে ফোকাস করেছেন দুজনেই। মুম্বই ফ্র্যাঞ্চাইজির গুরুত্বপূর্ণ সদস্য হার্দিক। অন্যদিকে পঞ্জাবের হয়ে ফর্মে রয়েছেন রাহুলও। এরই মাঝে গত সপ্তাহে রাহুল ও হার্দিককে নোটিস পাঠিয়েছেন বলে জানালেন ডিকে জৈন। সংবাদসংস্থা পিটিআই-কে তিনি জানান, "গত সপ্তাহেই দুই ক্রিকেটারকে নোটিস পাঠানো হয়েছে৷ কফি উইথ করন শো-তে বিতর্কিত মন্তব্য করায় সেই বিষয়ে জবাবদিহি চাইতে ওই দুই ক্রিকেটারকে ডাকা হয়েছে৷" দুই সপ্তাহের মধ্যে তাঁদের হাজিরা দিতে হবে। নতুন অম্বুডসম্যান নিয়োগের পর হার্দিক-রাহুলকে নিয়ে তৈরি বিতর্কের তদন্তের জন্য ডিকে জৈনের ওপর দায়িত্ব তুলে দেয় বিসিসিআই-এর সুপ্রিম কোর্ট নিযুক্ত কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স।