Virat Kohli: বিরাট বিতর্কে মুখে কুলুপ Sourav-র, বিবৃতি দিল না BCCI-ও

 বিদেশ সফরের আগে বিতর্ক এড়াতেই কি ধীরে চলো নীতি?

Updated By: Dec 15, 2021, 11:40 PM IST
Virat Kohli:  বিরাট বিতর্কে মুখে কুলুপ Sourav-র, বিবৃতি দিল না BCCI-ও

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টা পরেই দক্ষিণ আফ্রিকায় উড়ে যাবে ভারতীয় ক্রিকেট দল। বিদেশ সফরের আগে বিতর্ক এড়াতেই কি ধীরে চলো নীতি? দিনভর কার্যত মুখে কুলুপ এঁটে রইলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (BCCI President Sourav Ganguly)। 'বিরাট বিস্ফোরণে'র পর বিবৃতি দিল না বোর্ডও (BCCI)।

টি-টোয়েন্টি (T-20) দলের অধিনায়কত্ব নিজেই ছেড়েছেন। ওয়ান-ডে (ODI) ফরম্যাটেও অধিনায়ক হিসেবে পথচলা শেষ। দক্ষিণ আফ্রিকার সফরে আগে এদিন ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে বিস্ফোরণ ফাটালেন বিরাট কোহলি (Virat Kohli)। তাঁর দাবি, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট দল ঘোষণার মাত্র ৯০ মিনিট আগে জানতে পারেন যে, টি-২০ ফরম্যাটের পর ওয়ানডে ফরম্যাটেও আর অধিনায়ক থাকছেন না। বোর্ডের তরফে সেভাবে তাঁর সঙ্গে যোগাযোগই করা হয়নি। 

আরও পড়ুন: Ravindra Jadeja: এক ঘণ্টায় জোড়া টুইট! অবসর নিয়ে বড় ঘোষণা জাদেজার

ভারতীয় টেস্ট অধিনায়ক বলেন, 'টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ার আগে বিসিসিআই কর্তাদের সঙ্গে যোগাযোগ করেছিলাম। তাঁদের আমার সিদ্ধান্তের কথা জানিয়েছিলাম। আমার কথা শোনার পর বিসিসিআই কর্তারা ব্যাপারটা খুব ভাল ভাবে নিয়েছিল। সবার সঙ্গে খুব ভাল ভাবে কথা হয়েছিল। সেটা নিয়ে কারও মনে কোনও সংশয় ছিল না। কারণ ভারতীয় ক্রিকেটের উন্নতির জন্যই সেই সিদ্ধান্তে সবাই সহমত পোষণ করেছিল। তবে সেই আলোচনায় এটাও বলেছিলাম যে আমি টেস্ট ও একদিনের দলকে নেতৃত্ব দিতে চাই'। তাহলে এমনটা হল? কার্যত বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কেই নিশানা করেন কোহলি।

আরও পড়ুন: Lewis Hamilton: স্যার উপাধি পেলেন সাতবারের বিশ্বচ্যাম্পিয়ন লুইস হ্যামিলটন

বিরাট কোহলির এই বিস্ফোরক অভিযোগের প্রেক্ষিতে কিন্তু মুখ খুললেন না বোর্ড-সভাপতি। দিনভর কোনও প্রতিক্রিয়া পাওয়া গেল না তাঁর। এমনকী, রাতে যখন বেহালার বাড়ি ফেরেন, তখনও অপেক্ষামান সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি সৌরভ। শোনা যাচ্ছিল, বোর্ডের তরফে বিরাট-বিতর্কে বিবৃতি দেওয়া হতে পারে। কিন্তু এখনও পর্যন্ত সেই বিবৃতিও আসেনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.