Ravindra Jadeja: এক ঘণ্টায় জোড়া টুইট! অবসর নিয়ে বড় ঘোষণা জাদেজার

বেশ কয়েক দিন ধরেই জাদেজার টেস্ট অবসর নিয়ে কথাবার্তা চলছে।

Updated By: Dec 15, 2021, 06:53 PM IST
Ravindra Jadeja: এক ঘণ্টায় জোড়া টুইট! অবসর নিয়ে বড় ঘোষণা জাদেজার
রবীন্দ্র জাদেজা

নিজস্ব প্রতিবেদন: তিনি নাকি এবার টেস্ট ক্রিকেট থেকে নিতে চলেছেন সন্ন্যাস ! ক্রিকেটের দীর্ঘতম ফরম্যাটে রবীন্দ্র জাদেজার (Ravindra Jadeja) অবসর নিয়ে বেশ কয়েক দিন ধরেই বিভিন্ন মহলে কানাঘুষো শোনা যাচ্ছিল। অবশেষে ভারতীয় দলের স্টার অলরাউন্ডার নিজে ট্যুইট করে, লাল বলের ক্রিকেটে তাঁর ভবিষ্যত নিয়ে বড় ঘোষণা করে দিলেন। বুধবার জাদেজা সাফ জানিয়ে দিলেন যে, কেউ যেন গুজবে কান না দেয়। তিনি দীর্ঘদিন সাদা জার্সিতে খেলতে চান।

আরও পড়ুন: Virat Kohli: একটা লক্ষ্য নিয়েই দক্ষিণ আফ্রিকায় যাচ্ছে ভারত, জানিয়ে দিলেন কোহলি

এদিন একটি নয় জোড়া ট্যুইট করে যাবতীয় গুঞ্জন ও গুজব স্টেপআউট করে মাঠের বাইরে পাঠালেন। এক ঘণ্টায় জোড়া ট্যুইট করেন জাদেজা। প্রথম ট্যুইটে জাদেজা লেখেন, "নকল বন্ধু গুজবে বিশ্বাস করে। আসল বন্ধু আপনাকে বিশ্বাস করে।" দ্বিতীয় ট্যুইটে জাদেজা টেস্ট জার্সি গায়ে চাপিয়ে ছবি পোস্ট করে ক্যাপশন দেন "লং ওয়ে টু গো"! যার বাংলায় তর্জমা করলে দাঁড়ায় "দীর্ঘ পথ চলা বাকি।" নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে (কানপুর) জাদেজা খেলেছিলেন। কিন্তু মুম্বইতে হাতের চোটের জন্য খেলা হয়নি তাঁর। জাদেজার চোট পুরোপুরি সেরে না ওঠায় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আসন্ন তিন ম্যাচের টেস্ট সিরিজে জাদেজা দলে জায়গা পাননি। ১৮ সদস্যের দলে ভারতের স্পিনিং জুটি রবি অশ্বিন ও জয়ন্ত যাদব। এমনকী অক্ষর প্যাটেলও নেই সফরে। ২০১২ সালে টেস্ট অভিষেক করেন জাদেজা। এখন তিনি দেশের তিন ফরম্যাটেই অত্যন্ত গুরুত্বপূর্ণ যোদ্ধা। ৫৭টি টেস্টে ২১৯৫ রান করেছেন। ঝুলিতে আছে ২৩২টি উইকেট। চারবার ১০ উইকেট ও পাঁচবার ৯ উইকেট নেওয়ার নজিরও আছে জাদেজার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.