আইপিএলের ছোঁয়া এবার টেনিসে, শুরু হচ্ছে বেঙ্গল প্রিমিয়ার টেনিস লিগ

অন্যান্য খেলায় ছোঁয়া আগেই লেগে ছিল।আইপিএলের ছোঁয়া এবার লাগল টেনিসে।বেঙ্গল টেনিস অ্যাসোশিয়েসনের উদ্যোগে আগামী ১৮ থেকে ২২ এপ্রিল সল্টলেকে শুরু হচ্ছে বেঙ্গল প্রিমিয়ার টেনিস লিগ ২০১৭।রাজ্যের ছয়টি জেলা থেকে ছটি ফ্র্যাঞ্চাইজি অংশ নিচ্ছে। মোট আটচল্লিশ জন খেলোয়াড়ের মধ্যে বিজয় খান্না, সিদ্ধার্থ বিশ্বকর্মা, সমিথার মত জাতীয়স্তের খেলোয়াড়রা অংশ নিচ্ছেন এই প্রিমিয়ার লিগে।

Updated By: Apr 11, 2017, 09:34 AM IST
 আইপিএলের ছোঁয়া এবার টেনিসে, শুরু হচ্ছে বেঙ্গল প্রিমিয়ার টেনিস লিগ

ওয়েব ডেস্ক: অন্যান্য খেলায় ছোঁয়া আগেই লেগে ছিল।আইপিএলের ছোঁয়া এবার লাগল টেনিসে।বেঙ্গল টেনিস অ্যাসোশিয়েসনের উদ্যোগে আগামী ১৮ থেকে ২২ এপ্রিল সল্টলেকে শুরু হচ্ছে বেঙ্গল প্রিমিয়ার টেনিস লিগ ২০১৭।রাজ্যের ছয়টি জেলা থেকে ছটি ফ্র্যাঞ্চাইজি অংশ নিচ্ছে। মোট আটচল্লিশ জন খেলোয়াড়ের মধ্যে বিজয় খান্না, সিদ্ধার্থ বিশ্বকর্মা, সমিথার মত জাতীয়স্তের খেলোয়াড়রা অংশ নিচ্ছেন এই প্রিমিয়ার লিগে।

আরও পড়ুন ভারতীয় ক্রিকেটের বিপ্লবী মুখ হতে পারেন সৌরভ গাঙ্গুলি

ছটি ফরম্যাটে খেলা হবে।বাংলার খেলোয়াড়দের গুনগত মান বাড়ানো আর আর্থিক সহযোগিতার উদ্দ্যেশ্যে এই প্রিমিয়ার করতে চলেছে বিটিএ।এই টুর্নামেন্টে সর্বোচ্চ পেইড খেলোয়াড় বাংলার অমৃতা মুখার্জি।বেঙ্গল প্রিমিয়ার টেনিস লিগ ২০১৭ -র মিডিয়া পার্টনার ২৪ ঘন্টা।

আরও পড়ুন  প্রিমিয়ার লিগে প্রথম চারে শেষ করার সম্ভাবনা জোরালো করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড