Cheteshwar Pujara 100th Tets, BGT 2023: মাইলস্টোন টেস্টে ব্যাটে ম্যাচ জেতালেও, পূজারা মজে রঞ্জি জয়ে

চার দিন দাপট বজায় রেখে বাংলাকে ৯ উইকেটে রঞ্জি ফাইনালে হারিয়েছে সৌরাষ্ট্র। পূজারা জানিয়ে দিলেন যে, ভারতীয় দলের সঙ্গে থাকলেও, তাঁর মন পড়েছিল উনাদকাটের দিকেই। 

Updated By: Feb 19, 2023, 05:13 PM IST
Cheteshwar Pujara 100th Tets, BGT 2023: মাইলস্টোন টেস্টে ব্যাটে ম্যাচ জেতালেও, পূজারা মজে রঞ্জি জয়ে
দ্বিতীয় ইনিংসে রান পেলেন চেতেশ্বর পূজারা। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শততম টেস্টে শতরান করতে পারেননি। প্রথম ইনিংসে খালি হাতে ফিরেছিলেন। তবে দ্বিতীয় ইনিংসে তাঁর ব্যাট থেকেই এল উইনিং শট। তিনি এক ও অদ্বিতীয় চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara)। চলতি বর্ডার গাভাসকর ট্রফির (Border Gavaskar Trophy 2023) দ্বিতীয় ইনিংসে অস্ট্রেলিয়াকে (Australia) ১১৩ রানে গুটিয়ে দেয় টিম ইন্ডিয়া (Team India)। জবাবে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১১৮ রান করে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে যায় রোহিত শর্মার (Rohit Sharma) দল। তবে এরপরেও চেতেশ্বরের মুখে জয়দেব উনাদকাট (Jaydev Unadkat) -অর্পিত ভাসাবাদাদের (Arpit Vasavada) নাম শোনা গেল। ফলে বেশ বোঝা যাচ্ছিল যে তাঁর মন পড়েছিল সৌরাষ্ট্রের (Saurashtra) দিকেই। 

দিল্লি টেস্ট জেতার পর এহেন 'চে পূজারা' বলেন, "অসাধারণ একটা টেস্ট ম্যাচ খেললাম। তবে প্রথম ইনিংসে আরও রান করা উচিত ছিল। যদিও এটাও ঠিক যে বড় রান না পেলেও পরিবার সঙ্গে ছিল। এটাও বড় পাওনা।" 

আরও পড়ুন: Exclusive, Jaydev Unadkat: খেলা মাঠে হয়, মুখে নয়! বাংলাকে দু'বার রঞ্জি ফাইনালে হারিয়ে মনোজকে খোঁচা দিলেন উনাদকাট

আরও পড়ুন: Manoj Tiwary, Ranji Trophy Final 2023: শাহবাজের রান আউটে ঘুরল ম্যাচ, নিজের ঘাড়েই দায় নিলেন মনোজ

চার দিন দাপট বজায় রেখে বাংলাকে ৯ উইকেটে রঞ্জি ফাইনালে হারিয়েছে সৌরাষ্ট্র। পূজারা জানিয়ে দিলেন যে, ভারতীয় দলের সঙ্গে থাকলেও, তাঁর মন পড়েছিল উনাদকাটের দিকেই। পূজারা বলেন, "দলের সবাইকে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আমি টেস্ট খেললেও আমার মন ও চোখ কিন্তু রঞ্জি ম্যাচের দিকেই ছিল। সৌরাষ্ট্র দল হিসেবে পারফর্ম করে দারুণ সাফল্য পেল। সতীর্থদের অভিনন্দন।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.