Mitchell Starc, BGT 2023: বদলার ম্যাচে খেলতে পারবেন? বড় আপডেট দিলেন মিচেল স্টার্ক

প্রথম টেস্টে খেলতে পারবেন না জেনে স্টার্ক বাকি অস্ট্রেলিয়া দলের সঙ্গে ভারতে আসেননি। দেশেই ছিলেন তিনি। সেখানেই তিনি সিডনিতে চারটি বোলিং সেশনে অংশ নেন।

Updated By: Feb 16, 2023, 05:43 PM IST
Mitchell Starc, BGT 2023: বদলার ম্যাচে খেলতে পারবেন? বড় আপডেট দিলেন মিচেল স্টার্ক
মিচেল স্টার্কের খেলা নিয়ে তীব্র সংশয়। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মিচেল স্টার্ক (Mitchell Starc) কি দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন? অস্ট্রেলিয়াকে (Australia) নাগপুরে ইনিংস ও ১৩২ রানে প্রথম টেস্টে হারিয়ে বর্ডার-গাভাসকর ট্রফিতে (Border-Gavaskar Trophy) ১-০ এগিয়ে গিয়েছে টিম ইন্ডিয়া (Team India)। ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে দ্বিতীয় টেস্ট। সেই টেস্টের আগে দলে ফিরতে পারেন ক্যামেরন গ্রিন (Cameron Green)। তবে তারকা বোলার মিচেল স্টার্কের (Mitchell Starc) দলে ফেরা নিয়ে এখনও সংশয় রয়েছে। অন্তত তারকা বোলারের কথায় তেমনই ইঙ্গিত মিলছে।

দ্বিতীয় টেস্টের আগে স্টার্ক জানান তিনি এখনও খানিকটা দুর্বলই বটে। ডিসেম্বরে আঙুলে চোটে পান স্টার্ক। এর জেরেই নাগপুরে প্রথম টেস্টে খেলতে পারেননি তিনি। স্টার্ক দলে ফিরলে যে অজি দলের শক্তি অনেকটাই বাড়বে, সেই নিয়ে সন্দেহ নেই। তবে তাঁর সাম্প্রতিক মন্তব্য কিন্তু অজি সমর্থকদের চিন্তা বাড়াল। স্টার্ক বলেন, "এখনও কিছু সমস্যা রয়েছে। ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকায় এখনও কিছুটা দুর্বলতা তো রয়েইছে। যতটা দ্রুত সেরে উঠব ভেবেছিলাম, ততটা দ্রুত বিষয়টা সারেনি। দেখা যাক কী হয়।" 

আরও পড়ুন: Ranji Trophy Final 2023, BEN vs SAU: ১৭৪ রানে অল আউট হওয়ার পরেও দুই উইকেট নিয়ে ফিরে আসার স্বপ্ন দেখছে মনোজের বাংলা

আরও পড়ুন: Prithvi Shaw: প্রাণে বাঁচলেন পৃথ্বী শাহ! মুম্বইতে চাঞ্চল্য! কী এমন ঘটল?

প্রথম টেস্টে খেলতে পারবেন না জেনে স্টার্ক বাকি অস্ট্রেলিয়া দলের সঙ্গে ভারতে আসেননি। দেশেই ছিলেন তিনি। সেখানেই তিনি সিডনিতে চারটি বোলিং সেশনে অংশ নেন। তবে বাকি অজি দল নয়াদিল্লিতে পৌঁছনোর আগেই তিনি সেখানে পৌঁছে যান। দিল্লিতে বুধবার অস্ট্রেলিয়া অনুশীলন করতে নামে, তার আগেই কিন্তু স্টার্ক একটি এক সেশন বোলিং করে নেন। স্টার্ক একাদশে ফিরলে প্রথম টেস্ট খেলা স্কট বোল্যান্ডকে মাঠের বাইরে বসতে হতে পারে। বাঁ-হাতি স্টার্ক একাদশে ফিরলে কিন্তু ক্রিজে তিনি অজি অফস্পিনার ন্যাথান লায়ন ও টড মার্ফির জন্য ফুটমার্কও তৈরি করবেন, যা তাঁদের বোলিংয়ে সহায়তাই করবে। তবে তিনি শেষ পর্যন্ত মাঠে নামতে পারবেন কিনা সেটাই তো এখন লাখ টাকার প্রশ্ন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.