ISL-এ ইস্টবেঙ্গলকে আনতে পরামর্শ দিতে রাজি বাইচুং

 ইস্টবেঙ্গলকে আইএসএলে পরামর্শদাতা হিসাবে কাজ করতে তৈরি ফুটবল আইকন বাইচুং ভুটিয়া। এটিকের সঙ্গে গাঁটছড়া বেঁধে ইতিমধ্যেই আইএসএল খেলা নিশ্চিত করে ফেলেছে সবুজ-মেরুন। ফলে পরের মরসুমে যে করে হোক দেশের সেরা লিগে খেলতেই হবে লাল-হলুদকে।

Updated By: Feb 26, 2020, 11:52 PM IST
ISL-এ ইস্টবেঙ্গলকে আনতে পরামর্শ দিতে রাজি বাইচুং

নিজস্ব প্রতিবেদন: ইস্টবেঙ্গলকে আইএসএলে পরামর্শদাতা হিসাবে কাজ করতে তৈরি ফুটবল আইকন বাইচুং ভুটিয়া। এটিকের সঙ্গে গাঁটছড়া বেঁধে ইতিমধ্যেই আইএসএল খেলা নিশ্চিত করে ফেলেছে সবুজ-মেরুন। ফলে পরের মরসুমে যে করে হোক দেশের সেরা লিগে খেলতেই হবে লাল-হলুদকে।

চলতি মরসুমের শেষে বিনিযোগকারী সংস্থার সঙ্গে গাঁটছড়া ভাঙছে শতাব্দী প্রাচীন ক্লাব ইস্টবেঙ্গলের। এই অবস্থায় নতুন বিনিযোগকারী বা স্পনসর খুঁজে আইএসএলে খেলা নিশ্চিত করতে হবে লাল-হলুদকে। হাতে সময় কম। এই অবস্থায় লাল-হলুদকে সাহায্য করতে প্রস্তুত বাইচুং। কয়েকদিন আগে ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে বৈঠকও হয়েছে পাহাড়ি বিছের। দিন-রাত এক করে লাল-হলুদকে আইএসএলে খেলার জন্য স্পনসর খুঁজছেন কর্তারা। বেশ কয়েকটা সংস্থার সঙ্গে কথাও হয়েছে তাদের।

মনে করা হচ্ছে, মার্চের মাঝামাঝি একটা পরিষ্কার চিত্র পাওয়া যেতে পারে। লাল-হলুদের জন্য অপেক্ষা করতে চায় FSDL-ও। প্রয়োজনে নতুন দল নেওয়ার ডেডলাইনও পিছোতে পারে তারা। কেন না মোহনবাগানের সঙ্গে ইস্টবেঙ্গলকে পেয়ে গেলে কেল্লা ফতে আইএসএল আয়োজকদের। 

আরও পড়ুন- সেমি ফাইনালে ফর্মে ফিরতে নেটে ঘাম ঝরাচ্ছেন বাংলা অধিনায়ক