আয়-ব্যয়ে অসঙ্গতি! Mohammedam Sporting এর নির্বাচন স্থগিত রাখল Highcourt

পুনরায় ক্লাব সদস্যদের তালিকা দিতে হবে 

Updated By: Jul 2, 2021, 07:44 AM IST
আয়-ব্যয়ে অসঙ্গতি! Mohammedam Sporting এর নির্বাচন স্থগিত রাখল Highcourt

নিজস্ব প্রতিবেদন: স্থগিত হয়ে গেল মহামেডান স্পোর্টিং ক্লাবের নির্বাচন। অতিমারির মধ্যে নির্বাচন করা সম্ভব নয় বলে তা স্থগিত করে দেন কলকাতা হাইকোর্টের বিচারপতি মৌমিতা ভট্টাচার্য। যার জেরে ৩ জুলাই শনিবার নির্বাচন হচ্ছে না মহামেডান স্পোর্টিংয়ের। একইসঙ্গে আয়-ব্যয়ের হিসেব ও ক্লাব প্রদত্ত সদস্য তালিকায় একাধিক ভুল ও অসঙ্গতিও রয়েছে বলে জানান বিচারপতি।

ক্লাবের বর্তমান শাসকগোষ্ঠী অনৈতিক কাজকর্মে লিপ্ত বলে হাইকোর্টে মামলা করেছিলেন প্রাক্তন সচিব ওয়াসিম আক্রম। এদিকে বিচারপতি এদিন ক্লাব পক্ষের আইনজীবী রবিউদ্দিন আহমেদকে অতিমারি পরিস্থিতে নির্বাচন করা ঠিক নয় বলে জানান। এছাড়া বর্তমান পরিচালন কমিটির কিছু সদস্য ক্লাব তহবিল থেকে নিজেদের ব্যাক্তিগত স্বার্থের জন্য আর্থিক তছরূপ করছেন-এমনও অভিযোগ তুলেছেন ওয়াসিম। আর সেই কারণে ক্লাবে নিরপেক্ষ পর্যবেক্ষক নিয়ে নির্বাচন করার দাবি তুলেছিলেন ওয়াসিম। 

আরও পড়ুন: বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবসে স্মরণে প্রবাদপ্রতিম নেভিল কার্ডাস

এদিন আদালতে জানানো হয়, একই দাবি নিয়ে ক্লাবের ১৬ জন সদস্য মামলা দায়ের করেছেন। তাদের সকলের মামলা এই মূল মামলার সাথে যুক্ত করা হবে। শাসকগোষ্ঠীকে এই মর্মে একটি হলফনামা জমা দেওয়ার নির্দেশ দেন মাননীয়া বিচারপতি। শুক্রবার এই মামলার শুনানি রয়েছে। তবে মামলার নিষ্পত্তি না হলে নির্বাচন হবে না বলেই স্পষ্ট জানিয়েছে আদালত।

আরও পড়ুন: CFL 2021: অগস্টের তৃতীয় সপ্তাহে শুরু হচ্ছে কলকাতা ফুটবল লিগ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 
.