Derby Tickets Controversy: ডার্বির টিকিট বন্টন নিয়ে অশান্তি চলছেই! লাল-হলুদের পর এবার চাপ বাড়াল মোহনবাগান-আইএফএ

আইএসএল-এর ফিরতি লেগের ডার্বির আয়োজক ইস্টবেঙ্গল। তবে টিকিট বন্টন সঠিক না হওয়ার দাবি জানিয়ে ইতিমধ্যেই ইমামির সঙ্গে ঝামেলায় জড়িয়েছে লাল-হলুদ ক্লাব। 

Updated By: Feb 23, 2023, 08:58 PM IST
Derby Tickets Controversy: ডার্বির টিকিট বন্টন নিয়ে অশান্তি চলছেই! লাল-হলুদের পর এবার চাপ বাড়াল মোহনবাগান-আইএফএ
ডার্বির টিকিট বন্টন নিয়ে অশান্তি চলছেই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতে আর মাত্র কয়েক দিন। ২৫ ফেব্রুয়ারি মর্যাদার বড় ম্যাচ। এমনিতে এবারের আইএসএল-এর ডার্বি (ISL Derby) নিয়ে তেমন উত্তাপ নেই। তবুও ডার্বি (Kolkata Derby) যুদ্ধের টিকিট বন্টন নিয়ে অশান্তি চলছেই। সঠিক ভাবে বন্টন না হওয়ার আগেই বিনিয়োগকারী ইমামিকে (Emami) টিকিট ফেরত দিয়েছিলেন ইস্টবেঙ্গলের (East Bengal) কর্তারা। এবার সেই পথে হাঁটল চিরপ্রতিদ্বন্দ্বী এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) ও বাংলা ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইএফএ (IFA)।

আইএসএল-এর ফিরতি লেগের ডার্বির আয়োজক ইস্টবেঙ্গল। তবে টিকিট বন্টন সঠিক না হওয়ার দাবি জানিয়ে ইতিমধ্যেই ইমামির সঙ্গে ঝামেলায় জড়িয়েছে লাল-হলুদ ক্লাব। ইস্টবেঙ্গলের কর্তাদের অভিযোগ, লগ্নিকারী সংস্থার তরফে নাকি সামান্য কিছু টিকিট পাঠানো হয়েছে। এই কারণেই টিকিট ফিরিয়ে দেওয়া হয়েছে। যুবভারতী ক্রীড়াঙ্গনের ভিভিআইপি গ্যালারির প্রায় ১২০টির মতো টিকিট আগে দেওয়া হত। লাল-হলুদ কর্তাদের অভিযোগ শনিবারের ডার্বির জন্য এর অর্ধেকও নাকি দেওয়া হয়নি ক্লাবের সদস্যদের জন্য।

আরও পড়ুন: Cristiano Ronaldo: তরোয়াল নিয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন 'সিআর সেভেন!' কিন্তু কেন? দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: KL Rahul: বড় সিদ্ধান্ত নিল বিসিসিআই! ফর্মে ফিরতে কি ইরানি কাপ খেলবেন কে এল রাহুল?

এবার সেই একই অভিযোগ করেছে এটিকে মোহনবাগান। সবুজ-মেরুনের তরফ থেকে একটি প্রেস বিবৃতি জারি করা হয়েছে, যে পরিমাণ ভিআইপি ও ভিভিআইপি টিকিট তাদের দেওয়া হয়েছে তাতে ক্লাব কর্তাদের ঠিক ভাবে টিকিট বণ্টন করা যাচ্ছে না। তাই বৈঠক করে সেই টিকিট তারা ফেরত দিয়েছে। কিন্তু সদস্য সমর্থকদের জন্য যে টিকিট পাঠানো হয়েছিল তা বণ্টন করে দিয়েছে তারা।

একই ইস্যু নিয়ে টিকিট ফেরত পাঠিয়েছে আইএফএ। প্রেস বিবৃতি দিয়ে তারা জানিয়েছে, তাদের কাছে ৫০০ সাধারণ টিকিট পাঠানো হয়েছে। কিন্তু আইএফএ-র অধীনে ৩০০-র বেশি ক্লাব ও জেলা ক্রীড়া সংস্থা রয়েছে। তাই এত কম সংখ্যক টিকিট বণ্টন করা তাদের পক্ষে সম্ভব নয়। সব টিকিট ফেরত পাঠিয়েছে তারা। সেই সঙ্গে ইমামি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে অভিযোগও করেছে বাংলার ফুটবল ফেডারেশন। তাদের অভিযোগ, এত কম টিকিট দিয়ে বাংলার ক্লাব ও আইএফএ-কে অপমান করা হয়েছে। ফলে মাঠে বল গরানোর আগে ডার্বি টিকিট বন্টন নিয়ে বিতর্ক বজায় রয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.