Cristiano Ronaldo: তরোয়াল নিয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন 'সিআর সেভেন!' কিন্তু কেন? দেখুন ভাইরাল ভিডিয়ো

২২ ফেব্রুয়ারি হল সৌদি আরবের (Saudi Arabia Foundation Day Celebrations) প্রতিষ্ঠা দিবস। ২০২২ বছর থেকে এই দিনটিকে সরকারি ছুটি ঘোষণা করেছে সৌদি আরবের সরকার। 

Updated By: Feb 23, 2023, 06:58 PM IST
Cristiano Ronaldo: তরোয়াল নিয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন 'সিআর সেভেন!' কিন্তু কেন? দেখুন ভাইরাল ভিডিয়ো
তরোয়াল নিয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন 'সিআর সেভেন!'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বকাপের (FIFA World Cup 2022) পরেই ইউরোপকে বিদায় জানিয়ে ক্লাব ফুটবল ছেড়ে সৌদি ক্লাব আল নাসেরে (Al Nasser) নাম লিখিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ধীরে ধীরে ক্লাবটিতে মানিয়ে নিচ্ছেন নিজেকে। সৌদি প্রো লিগের ম্যাচে এরই মধ্যে নিজের জাত চিনিয়েছেন 'সিআর সেভেন' (CR 7)। এক ম্যাচে পাঁচ গোল করার পর, আর একটি ম্যাচে করেছেন জোড়া অ্যাসিস্টও। তবে বুধবার অর্থাৎ ২২ ফেব্রুয়ারি ফুটবল নিয়ে নয়, আল নাসরের স্টেডিয়াম এমআরসুল পার্কে তাঁকে দেখা গিয়েছে তলোয়ার হাতে। 

২২ ফেব্রুয়ারি হল সৌদি আরবের (Saudi Arabia Foundation Day Celebrations) প্রতিষ্ঠা দিবস। ২০২২ বছর থেকে এই দিনটিকে সরকারি ছুটি ঘোষণা করেছে সৌদি আরবের সরকার। নিজেদের ঘরের মাঠ এমআরসুল পার্কে দিনটি ভিন্নভাবে উদযাপন করেছে আল নাসের। সেই অনুষ্ঠানে রোনাল্ডো হাজির হয়েছিলেন পুরোপুরি আরব্য সাজে। তাঁর পরনে ছিল সাদা রঙের জুব্বা। জুব্বার ওপর নেবি ব্লু ও সোনালি রঙে মোড়ানো ডাগলাহ পরেন তিনি। তলোয়ার হাতে নিয়ে সৌদির ঐতিহ্যবাহী আরদা নাচেও অংশ নেন ৩৮ বছর বয়সী এই মহাতারকা। তখন তাঁর কাঁধে ছিল সৌদি আরবের পতাকা।

আরও পড়ুন: KL Rahul: বড় সিদ্ধান্ত নিল বিসিসিআই! ফর্মে ফিরতে কি ইরানি কাপ খেলবেন কে এল রাহুল?

আরও পড়ুন: IND vs AUS: ফের এনসিএতে হার্দিক, চাহাল-সহ টিম ইন্ডিয়ার একাধিক ক্রিকেটার! কিন্তু কেন? কী এমন ঘটল?

দিবসটি উদযাপনের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, 'সৌদি আরবকে প্রতিষ্ঠা দিবসের শুভেচ্ছা। আল নাসের এই উদযাপনে অংশ নেওয়া বিশেষ এক অভিজ্ঞতা ছিল।' উল্লেখ্য, সৌদি প্রো লিগে আল নাসেরের পরবর্তী ম্যাচ আগামী ২৫ ফেব্রুয়ারি দামাকের বিরুদ্ধে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.