IPL 2022: এবার আইপিএলে দল কিনতে চাইছেন Deepika Padukone ও Ranveer Singh

আগামী বছর থেকে ৮ দলের বদলে হবে ১০ দলের আইপিএল। 

Updated By: Oct 22, 2021, 03:38 PM IST
IPL 2022: এবার আইপিএলে দল কিনতে চাইছেন  Deepika Padukone ও Ranveer Singh
IPL 2021

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) সঙ্গে বলিউডের (Bollywood) অবিচ্ছেদ্য সম্পর্ক। বলিউড সুপারস্টার শাহরুখ খান (Shah Rukh Khan) ও জুহি চাওলার (Juhi Chawla) রয়েছে কলকাতার ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। অন্যদিকে পঞ্জাব দলের মালকিন প্রীতি জিন্টা (Preity Zinta)। আইপিএলে তাঁর টিম পঞ্জাব কিংস (Punjab Kings)। এবার শোনা যাচ্ছে যে, বলিউডের হেভিওয়েট কাপল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh) নাকি আইপিএলে দল কিনতে ইচ্ছুক। এমনটাই সূত্রের খবর

আরও পড়ুন: IPL 2022: আইপিএলে দল কিনতে ইচ্ছুক Manchester United

আগামী বছর থেকে ৮ দলের বদলে হবে ১০ দলের আইপিএল। আগামী ২৫ অক্টোবর এক জোড়া ফ্র্যাঞ্চাইজির নাম ঘোষণা করবে বিসিসিআই। অর্থাৎ টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের পরের দিনই জানা যাবে আইপিএলের নতুন দুই দল হতে চলেছে কারা। আগে জানা গিয়েছিল যে, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মালিক গ্লেজার পরিবারও (Glazer family) নাকি আইপিএলে দল কিনতে ইচ্ছা প্রকাশ করেছে। কিন্তু বিসিসিআই চায় না যে, কোনও বিদেশি প্রতিষ্ঠান আইপিএলে দল নিক।

জানা গিয়েছে নতুন দল নামাতে ইচ্ছাপ্রকাশ করেছে আদানি গোষ্ঠী (Adani Group), কলকাতার উদ্যোগপতি সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka) কোম্পানি আরপিএসজি গোষ্ঠী (RPSG Group), হায়দরাবাদের অরবিন্দ ফার্মা লিমিটেড (Aurobindo Pharma Ltd) এবং গুজরাটের টরেন্ট গোষ্ঠী (Torrent Group), হিন্দুস্তান টাইমস মিডিয়া (Hindustan Times Media) ও জিন্দাল স্টিল (Jindal Steel)। তবে খবর, আদানি ও গোয়েঙ্কাই দৌড়ে সবচেয়ে এগিয়ে রয়েছে। তবে দীপিকা বা রণবীর কেউই নিজে মুখে কোনও বিবৃতি দেননি দল কেনার ব্যাপারে। বিসিসিআই আগেই বলে দিয়েছিল নতুন দলের ন্যূনতম দর রাখা হয়েছে ২০০০ কোটি টাকা। পঞ্জাব কিংসের (Punjab Kings) সহ-মালিক নেস ওয়াদিয়া জানিয়েছেন যে, নতুন আইপিএল দলগুলির দাম বেসপ্রাইজের চেয়ে ৫০-৭৫ শতাংশ বাড়বে। দেখতে গেলে দলগুলির দাম হবে কম করে ৩০০০ থেকে ৩৫০০ কোটি টাকা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)