সৌরভকে বুকিরা কখনও ম্যাচ গড়াপেটার জন্য প্রস্তাব দিয়েছিল?

আপনি কি সৌরভ গাঙ্গুলিকে খুবই পছন্দ করেন? নিশ্চয়ই করেন। তাহলে আপনার নিশ্চয়ই কখনও এমন হতে পারে যে, ভারতীয় ক্রিকেটে যখন গড়াপেটার কালো ছায়া, তখনই তো তিনি দেশকে নেতৃত্ব দিয়ে ওই গড়াপেটার অন্ধকার সময় থেকে বের করে সাফল্যের পথ দেখিয়ে ছিলেন। তা সেই সময় কোনও বুকি সৌরভকে কখনও ম্যাচ গড়াপেটার জন্য প্রস্তাব দেননি?

Updated By: Jul 12, 2016, 12:50 PM IST
সৌরভকে বুকিরা কখনও ম্যাচ গড়াপেটার জন্য প্রস্তাব দিয়েছিল?

ওয়েব ডেস্ক: আপনি কি সৌরভ গাঙ্গুলিকে খুবই পছন্দ করেন? নিশ্চয়ই করেন। তাহলে আপনার নিশ্চয়ই কখনও এমন হতে পারে যে, ভারতীয় ক্রিকেটে যখন গড়াপেটার কালো ছায়া, তখনই তো তিনি দেশকে নেতৃত্ব দিয়ে ওই গড়াপেটার অন্ধকার সময় থেকে বের করে সাফল্যের পথ দেখিয়ে ছিলেন। তা সেই সময় কোনও বুকি সৌরভকে কখনও ম্যাচ গড়াপেটার জন্য প্রস্তাব দেননি?

আরও পড়ুন আইপিএল থেকে আম্পায়ার এবং ম্যাচ রেফারিরা কত টাকা রোজগার করেন জানুন

এই বিষয়ে একটি সাক্ষাত্কারে খোলাখুলি সব বলে দিয়েছেন প্রাক্তন বুকি। তিনি বলেছেন, 'সেই সময় সৌগর ক্যাপ্টেন ছিল। বেশিরভাগ বুকিই চাইতো সৌরভ, সচিন, কুম্বলেদের ম্যাচ গড়াপেটায় জড়াতে। কারণ, তাঁরাই ছিল সেরা ক্রিকেটার। কিন্তু সব বুকিই জানতো যে, দাদাকে এমন প্রস্তাব দেওয়াই যাবে না। মানুষটা খুব সিরিয়াস। তাঁকে টলানো যাবে না। সবাই জানতো প্রচুর টাকা দিলেও দাদাকে কেনা যাবে না!'

আরও পড়ুন  এই ১০টা তথ্য না জানলে আপনার হয়তো গোটা ইউরোটাই না বোঝা থেকে যাবে

.