মহেশ-বোপান্নার দুটি পথ দুটি দিকে গেল বেঁকে

ভারতীয় টেনিসে ফের ভাঙন। ভেঙে যাচ্ছে মহেশ ভূপতি-রোহন বোপান্না জুটি।এটিপি ওয়ার্লড ট্যুর ফাইনালে হারের পর বোপান্না সিদ্ধান্ত নিয়েছেন আর ভূপতির সঙ্গে জুটি না বাঁধার। পরের টেনিস মরসুম থেকে দুজনে আর একসঙ্গে খেলবেন না।  লিয়েন্ডার পেজ-মহেশ ভূপতি জুটি ভেঙে যাওয়ার পর এবার ভাঙতে চলেছে মহেশ ভূপতি-রোহন বোপান্না জুটি।

Updated By: Nov 13, 2012, 09:32 PM IST

ভারতীয় টেনিসে ফের ভাঙন। ভেঙে যাচ্ছে মহেশ ভূপতি-রোহন বোপান্না জুটি।এটিপি ওয়ার্লড ট্যুর ফাইনালে হারের পর বোপান্না সিদ্ধান্ত নিয়েছেন আর ভূপতির সঙ্গে জুটি না বাঁধার। পরের টেনিস মরসুম থেকে দুজনে আর একসঙ্গে খেলবেন না।  লিয়েন্ডার পেজ-মহেশ ভূপতি জুটি ভেঙে যাওয়ার পর এবার ভাঙতে চলেছে মহেশ ভূপতি-রোহন বোপান্না জুটি। এটিপি ওয়ার্ল্ড ট্যুরের ফাইনালে হেরে যাওয়ার পর দুজনে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এটিপি ওয়ার্ল্ড ট্যুরের ফাইনালে স্প্যানিশ জুটির কাছে ৭-৫, ৩-৬, ১০-৩ গেমে হেরে যান ভূপতিরা।
পরের মরসুম থেকে দুজনে নতুন পার্টনারদের সঙ্গে খেলবেন বলে জানিয়েছেন বোপান্না। পরের মরসুম থেকে আমেরিকায় থাকা ভারতীয় বংশদ্ভুত রাজীব রামের সঙ্গে জুটি বাঁধবেন তিনি বলে জানিয়েছেন রোহন। অন্যদিকে কানাডার ড্যানিয়েল নেস্টারের সঙ্গে জুটি বাঁধবেন মহেশ। কিন্তু হঠাত্‍ দুজনে এই সিদ্ধান্ত কেন নিলেন সেই ব্যাপারে কেউই কিছু জানাননি। ভারতীয় টেনিস সার্কিটে খেলোয়াড়রা নিজেদের ইগোকে প্রাধান্য দিয়ে যে জুটি ভাঙার খেলায় নেমেছেন তাতে আক্ষরিক অর্থে ক্ষতিগ্রস্ত হচ্ছে ভারতীয় টেনিসই। এমনটাই মনে করছে ভারতীয় টেনিসমহল।

.