David Warner, Border Gavaskar Trophy 2023: অশ্বিনের বিরুদ্ধে নামার আগে ওয়ার্নারকে খোঁচা দিলেন তাঁর সতীর্থ! কিন্তু কেন? ভিডিয়ো দেখুন

ডেভিড ওয়ার্নার শুধুই ব্যাট হাতে ঝড় তোলেন না, তিনি সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত চার-ছক্কা হাঁকান অবলীলায়। বিভিন্ন অবতারে ধরা দিয়ে ফ্যানদের মন জয়ে করে নেওয়ার মন্ত্র জানেন তিনি। কখনও ফেস সোয়াপিং অ্যাপের মাধ্যমে অভিনেতাদের মুখের আদল নিজের মুখে বসিয়ে নেন, তো কখনও ইনস্টাগ্রামে নেচে-গেয়ে মাতিয়ে দেন।  

Updated By: Feb 6, 2023, 06:03 PM IST
David Warner, Border Gavaskar Trophy 2023: অশ্বিনের বিরুদ্ধে নামার আগে ওয়ার্নারকে খোঁচা দিলেন তাঁর সতীর্থ! কিন্তু কেন? ভিডিয়ো দেখুন
ভারতের বিরুদ্ধে নামার আগে খোশমেজাজে ডেভিড ওয়ার্নার ও উসমান খোয়াজা। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ওরা দুজন খুব ছোটবেলার বন্ধু। একসঙ্গে ক্রিকেট খেলা থেকে লেখাপড়া, ডেভিড ওয়ার্নার (David Warner) ও উসমান খোয়াজা (Usman Khawaja) কেউ কাউকে এক মুহূর্ত ছেড়ে থাকতে পারেন না। এহেন অভিন্ন হৃদয় বন্ধুকে এবার খোঁচা দিলেন উসমান। কিন্তু কেন নিজের সতীর্থের কাছে থেকেই অস্ট্রেলিয়ার (Australia) ওপেনারকে খোঁচা খেতে হল? ভাইরাল হওয়া ভিডিয়ো দেখলে আপনিও হেসে ফেলবেন! 

আসলে এই ভিডিয়োটি কয়েক দিনের পুরনো। বেঙ্গালুরু বিমানবন্দরে অস্ট্রেলিয়া দল নামতেই সবাই ওয়ার্নারকে ছেকে ধরেন। সাধারণ যাত্রী, পুলিস থেকে শুরু করে বিমানবন্দরের কর্মী সবাই ওয়ার্নারের সঙ্গে সেলফি ও ছবি তুলতে ব্যস্ত। বাইশ গজে যুদ্ধে এহেন ওয়ার্নার যতই খুনে মেজাজে ব্যাট করুন, মাঠের বাইরে একেবারে 'মাটির মানুষ'। খলামেলা মেজাজে সবার সঙ্গে মিশতে ভালোবাসেন তিনি। আর তাই অনেকটা সময় পেরিয়ে গেলেও, ভারতীয় ফ্যানদের আটকাতে যাননি তিনি। 

ওয়ার্নারের সঙ্গে সাধারণ মানুষদের এই সেলফি তোলার মুহূর্ত, নিজের মোবাইলে তুলে রেখেছেন উসমান। এবং সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ওয়ার্নার একেবারে শান্ত মেজাজে সবার আবদার রাখছেন। তাঁর এমন আবদার রাখার ঠেলায় অজি দলের বেশ কয়েকজন বিরক্ত হয়ে যান। তবে সেদিকে ওয়ার্নারের কোনও ভ্রুক্ষেপই ছিল না। বন্ধুর এমন ফ্যান ফলোইং উসমান খোয়াজাও তারিয়ে তারিয়ে উপভোগ করছিলেন। ভিডিয়ো তোলার সঙ্গে চলছিল তাঁর রানিং কমেন্ট্রি। 

আরও পড়ুন: Shikhar Dhawan vs Aesha Mukerji: কেরিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি দিচ্ছেন প্রাক্তন স্ত্রী আয়েশা! আদালতের লড়াইয়ে জিতলেন 'গব্বর'

আরও পড়ুন: Tanya Hemanth Hijab Controversy: নজিরবিহীন ঘটনা! ইরানে সোনাজয়ী তানিয়াকে পদক দেওয়ার আগে হিজাব পরার ফতোয়া

ওয়ার্নার শুধুই ব্যাট হাতে ঝড় তোলেন না, তিনি সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত চার-ছক্কা হাঁকান অবলীলায়। বিভিন্ন অবতারে ধরা দিয়ে ফ্যানদের মন জয়ে করে নেওয়ার মন্ত্র জানেন তিনি। ওয়ার্নার কখনও ফেস সোয়াপিং অ্যাপের মাধ্যমে অভিনেতাদের মুখের আদল নিজের মুখে বসিয়ে নেন, তো কখনও ইনস্টাগ্রামে নেচে-গেয়ে মাতিয়ে দেন। এর আগে আল্লু অর্জুনকে নকল করেছিলেন। আর এবার ভারতে পা দেওয়ার আগে শাহরুখ খানের মুখ বসালেন নিজের মুখে। ওয়ার্নার ইতিমধ্যেই দেখে ফেলেছেন পাঠান। ভিডিয়োতে ক্যাপশনে লিখেও দিয়েছেন যে, 'ছবি তাঁর দারুণ লেগেছে।' 

ভারতে আইপিএল খেলার সুবাদে ওয়ার্নার অত্যন্ত জনপ্রিয় ফ্যানদের মধ্যে। সানরাইজার্স হায়দরবাদ ও দিল্লি ক্যাপিটালসে খেলার সুবাদে ভারতের ক্রিকেট ফ্যানরা ওয়ার্নারকে খুবই পছন্দ করেন। এদিকে ইতিমধ্যেই বেঙ্গালুরু থেকে নাগপুরে চলে এসেছে অস্ট্রেলিয়া। কারণ ৯ ফেব্রুয়ারি থেকে সেখানেই যে শুরু হবে টিম ইন্ডিয়ার বিরুদ্ধে মহারণ। এর আগে একেবারে খোশমেজাজে রয়েছেন ওয়ার্নার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.