৭৫-এ তৃতীয় বিয়েটা সেরেই ফেললেন পেলে

ফের বিয়ে করলেন পেলে। কিংবদন্তী ফুটবলারের এটা তৃতীয় বিয়ে। পঁচাত্তর বছরের পেলে বিয়ে করলেন তার থেকে পঁচিশ বছরের ছোট মার্সিয়া সিবেলে আওকিকে। ২০১০ থেকে দুজনের পরিচয়। গতকাল ব্রাজিলের সাও পাওলোর গুয়ারুজায় ছোটখাট ঘরোয়া অনুষ্ঠানে এক হয় চার হাত।

Updated By: Jul 10, 2016, 01:29 PM IST
৭৫-এ তৃতীয় বিয়েটা সেরেই ফেললেন পেলে

ওয়েব ডেস্ক: ফের বিয়ে করলেন পেলে। কিংবদন্তী ফুটবলারের এটা তৃতীয় বিয়ে। পঁচাত্তর বছরের পেলে বিয়ে করলেন তার থেকে পঁচিশ বছরের ছোট মার্সিয়া সিবেলে আওকিকে। ২০১০ থেকে দুজনের পরিচয়। গতকাল ব্রাজিলের সাও পাওলোর গুয়ারুজায় ছোটখাট ঘরোয়া অনুষ্ঠানে এক হয় চার হাত।

পড়ুন ২০২০ ইউরো কাপ কত দলের হবে জানিয়ে দিল উয়েফা

এ দিয়ে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন পেলে। ফুটবল কিংবদন্তি প্রথম বিয়ে করেছিলেন ১৯৬৬ সালের ২১ ফেব্রুয়ারি, রোজেমেরি দস রেইজ সলবিকে। দুই কন্যা ছাড়াও কদিন আগে জেল হওয়া ছেলে এডিসনের জন্মও এ ঘরেই। সলবির সঙ্গে পেলের দাম্পত্য জীবনের ইতি ঘটে ১৯৮২ সালে।

পড়ুন সোনি নর্ডির নতুন ইনিংস

১৯৮১ থেকে ১৯৮৬ সাল পর্যন্ত পেলে সম্পর্ক গড়েছিলেন ব্রাজিলিয়ান অভিনেত্রী জুজা মেনেগেলের সঙ্গে। দুজনের সম্পর্কের সুতো ছিঁড়ে গেলে ১৯৯৪ সালে পেলে বিয়ে করেন মনোবিদ ও গায়িকা লেমস সিয়াক্সাসকে। এ ঘরে জন্ম নেয় যমজ সন্তান। দুজনের সম্পর্কও অবশ্য টুঁটে গেছে অনেক আগেই।

.