IPL 2021: রুতুরাজে মোহিত লারা, ক্যারিবিয়ান কিংবদন্তি তুলনা টানলেন রাহুলের সঙ্গে

রুতুরাজ তাঁর শতরানের ইনিংসে ৯টি চার ও ৫টি ছয় হাঁকান। প্রতিটি শটই ছিল ক্রিকেটের ভাষায় 'ক্লিন শট'। 

Updated By: Oct 3, 2021, 04:32 PM IST
IPL 2021: রুতুরাজে মোহিত লারা, ক্যারিবিয়ান কিংবদন্তি তুলনা টানলেন রাহুলের সঙ্গে

নিজস্ব প্রতিবেদন: শেষ কয়েক ঘণ্টায় আলোচনায় একটাই নাম। চেন্নাই সুপার কিংসের ওপেনার রুতুরাজ গায়কোয়াড়ে (Ruturaj Gaikwad) মেতে সোশ্যাল মিডিয়া। শনিবার আইপিএলে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে জ্বলে ওঠে রুতুরাজের ব্যাট। ৬০ বলে ১০১ রানের অপরাজিত ইনিংস খেলেন তরুণ ক্রিকেটার। এই আইপিএলে আগুনে ফর্মে আছেন রুতুরাজ। তাঁর ব্যাটিংয়ে মোহিত হয়েছেন ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা (Brian Lara)। সিএসকে ওপেনারের ভূয়সী প্রশংসা করলেন সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যান।

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলে ম্যাচের পর কথা বলেন লারা। তিনি বলেন, "রাহুলের যদি শেষের দিকে আরও স্ট্রাইক নেওয়ার সুযোগ থাকত, তাহলে ও ১৩৫ করতে পারত। আমার মতে রুতুরাজ ব্যাটসম্যানশিপের কমপ্লিট শো দেখিয়েছে। যে ভাবে নিজের ইনিংসকে দুই পর্বে ভাঙল তা দেখার মতো। রুতরুাজ দেখাল যে, ভাল ক্রিকেটীয় শট খেলেও বড় রান করা যায়। যার জন্য আমি একজন ব্যাটসম্যান হিসাবে গর্বিত। অবিস্মরণীয় ও অসাধারাণ ইনিংস খেলেছে রুতুরাজ। আমি ওকে কেএল রাহুলের ক্যাটাগরিতেই রাখব।"

আরও পড়ুন: T20 WC: 'কখনও ক্যাপ্টেনকে হতাশ করেনি'! এই বোলারের সম্বন্ধে মত এমএসকে প্রসাদের

আরও পড়ুন: IPL 2021, CSKvsRR: Ruturaj Gaikwad-এর মঞ্চে তান্ডব করে চেন্নাইকে হারালেন Shivam Dube

রুতুরাজ তাঁর সেঞ্চুরির ইনিংসে ৯টি চার ও ৫টি ছয় হাঁকান। প্রতিটি শটই ছিল ক্রিকেটের ভাষায় 'ক্লিন শট'। রাহুল প্রথম ২৯ রান করেন ৩০ বলে। এরপর দ্বিতীয়ার্ধে বিপক্ষের বোলিং নিয়ে রীতিমতো ছেলেখেলা করেন তিনি। যদিও রুতুরাজের সেঞ্চুরি দাম পায়নি ম্য়াচে। রাজস্থানের কাছে ৭ উইকেটে হেরেছে চেন্নাই সুপার কিংস। চলতি বছর সিএসকে-র দুর্দান্ত পারফরম্যান্সের অন্যতম কারণরুতুরাজ। আইপিএলের প্রথম পর্বে ৭ ম্যাচে ১৯৬ রান করেন তিনি। শেষ ৫ ম্যাচে তিনি আরও ৩১২ রান যোগ করে ৫০৮ রান করে ফেলেছেন। কমলা টুপি উঠেছে তাঁর মাথায়। রুতুরাজের ঠিক পরেই আছেন রাহুল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.