লড়াই জিতে বক্সারের মৃত্যু

বক্সিংয়ে লড়াই জিতে সাক্ষাত্কার দেওয়ার সময় অসুস্থ বোধ করেন তিনি। এরপর অসুস্থ স্কটকে রয়্যাল হ্যাম্পশায়ার হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে।

Updated By: Feb 27, 2018, 10:39 AM IST
লড়াই জিতে বক্সারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন : বক্সিং রিংয়ে জিতলেও মৃত্যুকে জয় করতে পারলেন না ব্রিটিশ বক্সার স্কট ওয়েস্টগ্র্যাথ। শনিবার রাতে মৃত্যু হয় এই বক্সারের। কিন্তু ঠিক কী হয়েছিল স্কটের? এই হঠাত্ মৃত্যুর কারণ কী?

আরও পড়ুন- শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের অধিনায়ক সাকিব

ডানকাস্টারে লাইট হেভিওয়েট বক্সিংয়ে ডেক স্পেলমেনের বিরুদ্ধে বাউট জেতেন ৩১ বছর বয়সী স্কট ওয়েস্টগ্র্যাথ। বক্সিংয়ে লড়াই জিতে সাক্ষাত্কার দেওয়ার সময় অসুস্থ বোধ করেন তিনি। এরপর অসুস্থ স্কটকে রয়্যাল হ্যাম্পশায়ার হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে। রিং-এ জেতার কয়েক ঘন্টার মধ্যেই মৃত্যু হয় স্কটের।

স্কটের মৃত্যুতে তাঁর প্রতিপক্ষ স্পেলম্যান গভীর শোকপ্রকাশ করে টুইট করেছেন। স্কটের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

বক্সিং রিং-এর মধ্যেই অথবা বক্সিং রিং-এ চোটের কারণে নানা সময়ে মৃত্যু হয়েছে বহু বক্সারের। ১৯৩০ সালে প্রথমবার মার্কিন বক্সার ফ্র্যাঙ্কি ক্যাম্পেবেলের মৃত্যু হয় রিং-এর মধ্যে। সম্প্রতি ২০১৬ সালে গ্রেট ব্রিটেনের মাইক টাওয়েল এবং গতবছর কানাডার বক্সার টিম হগের মৃত্যু হয়। এবার সেই তালিকায় ঢুকে পড়লেন স্কট ওয়েস্টগ্র্যাথও।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়