ইডেনে যুদ্ধ নায়কদের নামে স্ট্যান্ড গড়ার ঐতিহাসিক সিদ্ধান্ত সৌরভের সিএবির

ঐতিহাসিক সিদ্ধান্ত নিল সৌরভ গাঙ্গুলির নেতৃত্বাধীন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। ভারতের প্রথম ক্রিকেট স্টেডিয়াম হিসাবে ইডেন গার্ডেন্সের চারটি স্ট্যান্ডকে দেশের হয়ে যুদ্ধে লড়াই করা বীর সৈনিকদের নামাঙ্কিত করার সিদ্ধান্ত নেওয়া হল। সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং সেনাবাহিনীর লেফট্যান্যান্ট জেনারেল প্রবীন বক্সী যুগ্মভাবে আজ এই সিদ্ধান্তটি ঘোষণা করেন।

Updated By: Apr 28, 2017, 06:59 PM IST
ইডেনে যুদ্ধ নায়কদের নামে স্ট্যান্ড গড়ার ঐতিহাসিক সিদ্ধান্ত সৌরভের সিএবির

ওয়েব ডেস্ক: ঐতিহাসিক সিদ্ধান্ত নিল সৌরভ গাঙ্গুলির নেতৃত্বাধীন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। ভারতের প্রথম ক্রিকেট স্টেডিয়াম হিসাবে ইডেন গার্ডেন্সের চারটি স্ট্যান্ডকে দেশের হয়ে যুদ্ধে লড়াই করা বীর সৈনিকদের নামাঙ্কিত করার সিদ্ধান্ত নেওয়া হল। সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং সেনাবাহিনীর লেফট্যান্যান্ট জেনারেল প্রবীন বক্সী যুগ্মভাবে আজ এই সিদ্ধান্তটি ঘোষণা করেন।

 

এদিকে, ছত্তিশগড়ের সুকমায় মাওবাদী হামলায় নিহত ২৫ জন সেনা জওয়ানের সন্তানদের যাবতীয় দায়িত্বভার নেবে গৌতম গম্ভীর ফাউন্ডেশন, একথা ঘোষণা করলেন ক্রিকেটার গৌতম গম্ভীর। হিন্দুস্থান টাইমস পত্রিকায় নিজের কলামে তিনি লেখেন, "দ্য গৌতম গম্ভীর ফাউন্ডেশন শহীদ জওয়ানদের সন্তানদের পড়াশুনা থেকে শুরু করে যাবতীয় খরচের দায়িত্ব নেবে। আর সেই মত কাজও শুরু করে দিয়েছে ফাউন্ডেশন টিম।" (আরও পড়ুন- গ্রেগ চ্যাপেলের জন্য মোটেই তাঁর কেরিয়ার এমন হয়নি, বললেন ইরফান পাঠান)