অধিনায়ক হিসেবে ধোনির শেষ ম্যাচের সরাসরি সম্প্রচার চাইল সম্প্রচারকারী সংস্থা

অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিং ধোনির শেষ ম্যাচের সরাসরি সম্প্রচার চাইল বিসিসিআই-এর  সম্প্রচারকারী সংস্থা। ব্রাবোর্ন স্টেডিয়ামের এই দিনরাতের ম্যাচকে ঘিরে উত্সাহও তৈরি হয়েছে মুম্বইতে। আয়োজক সংস্থা সিসিআই-এর দাবি প্রায় কুড়ি হাজার দর্শক হতে পারে মাঠে। তাই তারা ভারতীয় এ দল বনাম ইংল্যান্ডের এই সীমিত ওভারের ম্যাচের জন্য বিশেষ উদ্যোগ নিচ্ছেন। একেবারে আন্তর্জাতিক ম্যাচের মতন আয়োজন রাখছেন। বেশি করে পুলিস দেওয়ার জন্য সিসিআই আবেদনও করেছে প্রাশাসনের কাছে। কারন এই ম্যাচে শুধু ধোনি নন, যুবরাজ,শিখর ধাওয়ান,নেহরার মতন তারকারাও খেলবেন।

Updated By: Jan 8, 2017, 11:05 PM IST
অধিনায়ক হিসেবে ধোনির শেষ ম্যাচের সরাসরি সম্প্রচার চাইল সম্প্রচারকারী সংস্থা

ওয়েব ডেস্ক: অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিং ধোনির শেষ ম্যাচের সরাসরি সম্প্রচার চাইল বিসিসিআই-এর  সম্প্রচারকারী সংস্থা। ব্রাবোর্ন স্টেডিয়ামের এই দিনরাতের ম্যাচকে ঘিরে উত্সাহও তৈরি হয়েছে মুম্বইতে। আয়োজক সংস্থা সিসিআই-এর দাবি প্রায় কুড়ি হাজার দর্শক হতে পারে মাঠে। তাই তারা ভারতীয় এ দল বনাম ইংল্যান্ডের এই সীমিত ওভারের ম্যাচের জন্য বিশেষ উদ্যোগ নিচ্ছেন। একেবারে আন্তর্জাতিক ম্যাচের মতন আয়োজন রাখছেন। বেশি করে পুলিস দেওয়ার জন্য সিসিআই আবেদনও করেছে প্রাশাসনের কাছে। কারন এই ম্যাচে শুধু ধোনি নন, যুবরাজ,শিখর ধাওয়ান,নেহরার মতন তারকারাও খেলবেন।

আরও পড়ুন নতুন বছরের শুরুটা ভালো-মন্দ মিশিয়ে করলেন সানিয়া মির্জা

অধিনায়ক হিসেবে শেষ ম্যাচ খেলিয়ে ধোনিকে ফেয়ারওয়েল দিচ্ছে বিসিসিআই। এমন বক্তব্য অবশ্য জাতীয় নির্বাচক কমিটির চেয়ারম্যান এমএসকে প্রসাদ মানতে নারাজ। তার সাফ কথা মাহি একজন সেরা ক্যাপ্টেন। তার আলাদা প্রমাণ করার কিছু নেই। আসলে তরুণদের উদ্বুদ্ধ করতেই ধোনিকে এই ম্যাচে ক্যাপ্টেন করা হয়েছে।

আরও পড়ুন কোচের ভূমিকায় রাজপুত্র