ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এবার কোন দল কেমন হল?

আগামিকাল মানে ২৯ জুন থেকে শুরু হয়ে যাচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ। চলবে ৭ আগস্ট পর্যন্ত। দল এবারও সেই ছ'টা। বার্বাডোজ, গায়ানা, জামাইকা, সেন্ট লুসিয়া, সেন্ট কিটস এবং ত্রিনবাগো নাইট রাইডার্স। কেমন হল এবার এই দলগুলো? দেখে নিন এক ঝলকে। বোঝার জন্য কোন দলে কোন কোন তারকা খেলবেন দেখে নিন একবার।

Updated By: Jun 28, 2016, 12:16 PM IST
ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এবার কোন দল কেমন হল?

ওয়েব ডেস্ক: আগামিকাল মানে ২৯ জুন থেকে শুরু হয়ে যাচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ। চলবে ৭ আগস্ট পর্যন্ত। দল এবারও সেই ছ'টা। বার্বাডোজ, গায়ানা, জামাইকা, সেন্ট লুসিয়া, সেন্ট কিটস এবং ত্রিনবাগো নাইট রাইডার্স। কেমন হল এবার এই দলগুলো? দেখে নিন এক ঝলকে। বোঝার জন্য কোন দলে কোন কোন তারকা খেলবেন দেখে নিন একবার।

১) বার্বাডোজ - (তারকা ক্রিকেটার যাঁরা) - শোয়েব মালিক, ডোয়েন স্মিথ, কায়রন পোলার্ড, রবি রামপাল এবং জেসন হোল্ডার।

২) গায়ানা - (তারকা ক্রিকেটার যাঁরা) - মার্টিন গাপ্তিল, ক্রিস লিন, ডোয়েন স্মিথ, সোহেল তনবীর, অ্যাডাম জাম্পা।

৩) জামাইকা - (তারকা ক্রিকেটার যাঁরা) - ক্রিস গেইল, কুমার সাঙ্গাকারা, শাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, ডেল স্টেইন।

৪) সেন্ট লুসিয়া - (তারকা ক্রিকেটার যাঁরা) - ডেভিড মিলার, মাইকেল হাসি, শেন ওয়াটসন, ডারেন সামি, কাইল মিলস, আন্দ্রে ফ্লেচার, জনসন চার্লস, মর্নি মর্কেল, ফিডেল এডওয়ার্ডস।

৫) সেন্ট কিটস - (তারকা ক্রিকেটার যাঁরা) - ফ্যাফ ডুপ্লেসি, ব্র্যাড হজ, লেন্ডল সিমন্স, থিসারা পেরেরা, টিনো বেস্ট, স্যামুয়েল বদ্রী এবং তাবরিয়াজ সামসি।

৬) ত্রিনবাঙ্গো - (তারকা ক্রিকেটার যাঁরা) - ব্রেন্ডন ম্যাককালাম, হাসিম আমলা, রামনরেশ সারওয়ান, উমর আকমল, ডারেন ব্রাভো, কলিন মুনরো, সুনীল নারিন, সুলেমান বেন
 

আরও পড়ুন তুমি রোজারিওর, তুমি বার্সার, তুমি কলকাতার, ওসব কথা মানি না যুবরাজ, জানি তুমি শুধু আমার