UEFA EURO 2020: 'Kylian Mbappe সবচেয়ে ওভার-রেটেড প্লেয়ার'! বললেন Babul Supriyo

প্যারিস সাঁ জাঁ-র বছর বাইশের ফরোয়ার্ড এমবাপেকে নিয়ে শুরু হয়েছে বিশ্ব জুড়ে সমালোচনা।

Updated By: Jun 29, 2021, 04:55 PM IST
UEFA EURO 2020: 'Kylian Mbappe সবচেয়ে ওভার-রেটেড প্লেয়ার'! বললেন Babul Supriyo

নিজস্ব প্রতিবেদন: শেষ ষোলোর লড়াইয়ে সুইজারল্যান্ডের কাছে টাইব্রেকারে হেরেই ইউরো (UEFA EURO 2020) থেকে বিদায় নিতে হয়েছে ফ্রান্সকে। বিশ্বচ্যাম্পিয়নরা যে, সুইসদের কাছে আটকে যেতে পারে এমনটা ছিল অনেকের কাছেই কল্পনাতীত। টাইব্রেকার শুটআউটে ফ্রান্সের হয়ে পঞ্চম শটটি নিয়েছিলেন সুপরাস্টার কিলিয়ান এমবাপে (Kylian Mbappe)। তিনি ব্যর্থ হতেই সুইজারল্যান্ড পৌঁছে যায় শেষ আটে।

 এবার এই স্রোতে গা ভাসালেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। এমবাপের কড়া সমালোচনা করে ফেসবুক পোস্ট করলেন ফুটবল অন্ত প্রাণ বাবুল। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখলেন, "সাম্প্রতিক কালে আমার দেখা সবচেয়ে ওভার-রেটেড প্লেয়ার কিলিয়ান এমবাপে। এবার সময় এসছে ও ওর 'ঐশ্বরিক' ট্যালেন্টের সুবিচার করুক, যা ওর মধ্যে আছে বলে সকলে বিশ্বাস করে। ধারাভাষ্যকারদেরও শুনলাম এই কথা বলতে। আমি আশা করি আগামী দিনে এমবাপে আমায় ভুল প্রমাণ করবে। ওর জন্য প্রার্থনা করি।"

আরও পড়ুন: Euro 2020: ছিটকে গেল বিশ্ব চ্যাম্পিয়ন France, কোয়ার্টার ফাইনালে Switzerland

যেহেতু বাবুল একজন রাজনীতির মানুষ এবং তাঁর পোস্ট বিরোধী রাজনৈতিক মনোভাবাপন্ন মানুষদেরও আকৃষ্ট করে, সেহেতু কেন্দ্রীয় মন্ত্রী এই পোস্টের সঙ্গেই আরও কিছু কথা জুড়ে দেন। তিনি লেখেন, "আমরা সকলেই ফুটবল প্যাশানেটলি ভালবাসি। সকলের ভিন্ন মতামত রয়েছে। আমার তাদের জন্য করুণা হচ্ছে যাঁরা এখানে রাজনীতিকে টেনে আচ্ছেন বাজে ভাষার প্রয়োগ করে। আমি বিষয়টা উপভোগ করি। তাই নয়, যাঁদের হাস্যরস আমার ভাললাগে, তাঁদের করা মন্তব্যে আমি উত্তরও দিয়ে থাকি, এমনকী যদি সেটা ট্রোলও হয়। যাদের মুখের ভাষা আবর্জনার মতা, তাঁদের জায়গা আবর্জনাতেই। আমার দলকে বলা আছে সেগুলে পরিস্কার করে দেওয়ার জন্য। বিষয়টা বড় কথা নয়, মর্যাদার সঙ্গে সহমত বা ভিন্নমত পোষণ করাটাও শেখার মতো।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)