জানেন বিরাট কোহলি কোচ হিসেবে কাকে চেয়ে সচিন, লক্ষণকে দরবার করেছেন?

চলছে চ্যাম্পিয়ন্স ট্রফি। তাতে কী! ভারতীয় ক্রিকেট নিয়ে এই মুহূর্তে সবথেকে আলোচনার বিষয় হল, কুম্বলে যদি কোচ না থাকেন, তাহলে তাঁর পরিবর্তে কে হবেন বিরাট কোহলিদের হেডস্যার। সূত্রের খবর অধিনায়ক বিরাট কোহলি চান, রবি শাস্ত্রীই ফের ভারতীয় দলের কোচের পদে বসুন। আসলে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে যাওয়ার আগে নাকি সচিন তেন্ডুলকর এবং ভিভিএস লক্ষণকে বিরাট কোহলি কোচ হিসেবে রবি শাস্ত্রীর নাম সুপারিশ করে গিয়েছিলেন।

Updated By: Jun 9, 2017, 03:40 PM IST
 জানেন বিরাট কোহলি কোচ হিসেবে কাকে চেয়ে সচিন, লক্ষণকে দরবার করেছেন?

ওয়েব ডেস্ক: চলছে চ্যাম্পিয়ন্স ট্রফি। তাতে কী! ভারতীয় ক্রিকেট নিয়ে এই মুহূর্তে সবথেকে আলোচনার বিষয় হল, কুম্বলে যদি কোচ না থাকেন, তাহলে তাঁর পরিবর্তে কে হবেন বিরাট কোহলিদের হেডস্যার। সূত্রের খবর অধিনায়ক বিরাট কোহলি চান, রবি শাস্ত্রীই ফের ভারতীয় দলের কোচের পদে বসুন। আসলে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে যাওয়ার আগে নাকি সচিন তেন্ডুলকর এবং ভিভিএস লক্ষণকে বিরাট কোহলি কোচ হিসেবে রবি শাস্ত্রীর নাম সুপারিশ করে গিয়েছিলেন।

আরও পড়ুন বিনোদ কাম্বলি, বিরাটের দলকে শিখতে বললেন পাকিস্তানের কাছ থেকে

যদিও রবি শাস্ত্রীর কোচ হওয়া বিশ বাঁও জলে। কারণ, বিসিসিআইয়ের পক্ষ থেকে কোচ নিয়োগের যে পদ্ধতির জন্য আবেদন করতে বলা হয়েছিল, সেই আবেদনই করেননি রবি শাস্ত্রী। আবেদন পত্র পাঠানোর জন্যে নির্দিষ্ট সময়সীমা ছিল ৩১ মে। তাই বিরাট কোহলি রবি শাস্ত্রীকে যতই কোচ হিসেবে চান, সেটা কতটা সম্ভব হবে, সেটা সময়ই বলবে।

আরও পড়ুন  ফোবর্সের তালিকায় প্রথম ১০০ জন ধনী ক্রীড়াবিদের মধ্যে জায়গা পেলেন মাত্র একজন ভারতীয়