Chelsea: অক্টোবরে ভারতে Chelsea-সহ EPL-এর চার প্রথমসারির ক্লাব, কলকাতায় দুটি ম্যাচ

ভারত (India) সফরে চেলসির (Chelsea) বিরুদ্ধে খেলবে সাউদাম্পটন (Southampton F.C), পশ্চিম লন্ডনের আরেক দল ব্রেন্টফোর্ড (Brentford F.C) এবং নিউক্যাসেল ইউনাইটেড (Newcastle United F.C)। সঙ্গে রয়েছে সদ্য প্রিমিয়র লিগ থেকে অবনমিত হওয়া নরউইচ সিটি (Norwich City F.C)। তাদের বিরুদ্ধেও চেলসি একটি ম্যাচ খেলবে।      

Updated By: May 31, 2022, 01:23 PM IST
Chelsea: অক্টোবরে ভারতে Chelsea-সহ EPL-এর চার প্রথমসারির ক্লাব, কলকাতায় দুটি ম্যাচ
ভারত সফরে আসছে চেলসি! ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: এ বার অক্টোবরের শুরুতেই বাঙালির সেরা উৎসব দুর্গাপূজা (Durgapuja)। আর শারদীয়া মিটলেই ফুটবল জ্বরে মাতবে ভারত (India) ও বঙ্গ সমাজ। কারণ সেই মাসেই ভারতের মাটিতে চারটি প্রদর্শনী ম্যাচ খেলতে আসছে চেলসি (Chelsea)। মঙ্গলবারই (৩১ মে) ভারত সফরের কথা চেলসি তরফে তাদের ফেসবুক পেজে জানিয়েছে।

চেলসির সঙ্গে আসছে ইংলিশ প্রিমিয়ার লিগের (English Premier League) আরও চার দল। কলকাতা, ভুবনেশ্বর ও জামসেদপুরে চারটি প্রদর্শনী ম্যাচ খেলবে মরশুমেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জেতা এই দল।

Chelsea

এই সফরে চেলসির বিরুদ্ধে খেলবে সাউদাম্পটন (Southampton F.C), পশ্চিম লন্ডনের আরেক দল ব্রেন্টফোর্ড (Brentford F.C) এবং নিউক্যাসেল ইউনাইটেড (Newcastle United F.C)। সঙ্গে রয়েছে সদ্য প্রিমিয়র লিগ থেকে অবনমিত হওয়া নরউইচ সিটি (Norwich City F.C)। তাদের বিরুদ্ধেও চেলসি একটি ম্যাচ খেলবে।

 

চারটি ম্যাচের দুটি আয়োজিত হবে যুবভারতী ক্রীড়াঙ্গনে (Yubabharati Krirangan)। সাউদাম্পটনের বিরুদ্ধে ২ অক্টোবর সন্ধে ৭.৩০টা ও ১৬ অক্টোবর ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে রাত ১০টা থেকে কলকাতায় আয়োজিত হবে এই দুটি ম্য়াচ। এরপর ২৩ অক্টোবর ভুবনেশ্বরে (Bhubaneswar) বিকেল ৫টায় নরউইচের বিরুদ্ধে নামবে ‘ব্লুজ’-রা। জামশেদপুরে (Jamshedpur) ৩০ অক্টোবর রাত ৭.৩০টা থেকে নিউক্যাসল বিরুদ্ধে থমাস টুচেলের দল এই সফরের শেষ ম্যাচ খেলবে।

আরও পড়ুন: Rohan Bopanna, French Open 2022: অবিশ্বাস্য জয়! ৪২ বছর বয়সে পুরুষদের ডাবলসের সেমিতে ভারতীয় তারকা

আরও পড়ুন: বিয়ে করলেন দুই সমকামী Katherine Brunt-Natalie Sciver, ভাসলেন শুভেচ্ছার বন্যায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.