WTC 2023 Final: 'কাউন্টি খেলেও তো পারেনি'! পূজারার জন্য কটাক্ষের মিসাইল, ধেয়ে এল পাকিস্তান থেকে

Cheteshwar Pujara brutally trolled by Danish Kaneria: চেতেশ্বর পূজারাকে তুমুল কটাক্ষ করলেন দানিশ কানেরিয়া। সাফ বলে দিলেন যে, সাসেক্সে খেলে কোনও লাভের লাভ হয়নি ভারতের টেস্ট স্পেশালিস্টের।

Updated By: Jun 13, 2023, 06:14 PM IST
WTC 2023 Final:  'কাউন্টি খেলেও তো পারেনি'! পূজারার জন্য কটাক্ষের মিসাইল, ধেয়ে এল পাকিস্তান থেকে
চরম সমালোচিত পূজারা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে বিশ্বের সেরা টেস্ট দল হওয়ার লড়াইয়ে টিম ইন্ডিয়ার অন্যতম বাজি ছিলেন তিনি। ভারতের 'টেস্ট স্পেশালিস্ট' বলতেই সবার আগে যাঁর নাম মাথায় আসে, তিনি চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara)। মহারথী ব্যাটার লাল বলের ক্রিকেটে ভারতীয় দলের অন্যতম ভরসা ছিলেন। কিন্তু পূজারা ডাঁহা ফ্লপ করেছেন ব্রিটিশভূমে। দুই ইনিংস মিলিয়ে তাঁর ব্যাট থেকে এসেছে মাত্র ৪১ রান। এবার পূজারাকে কার্যত ছিঁড়ে ফেললেন দানিশ কানেরিয়া (Danish Kaneria)। পাকিস্তানের প্রাক্তন স্পিনার সাফ বললেন যে, সাসেক্সে কাউন্টে খেলেও পূজারা কিছুই করতে পারল না আসল সময়ে। 

দানিশ কানেরিয়া তাঁর ইউটিউব চ্যানেলে বলেন, 'চেতেশ্বর পূজারা তো ডব্লিউটিসি ফাইনালের আগে, দু'মাসেরও বেশি সময়ে ধরে কাউন্টি ক্রিকেট খেলল। মজার ব্যাপার ও এই দেশেই খেলেছে। সাসেক্সের হয়ে খেলেও, কিছু করতে পারল না। এটাই বুঝিয়ে দিচ্ছে যে, কাউন্টি ক্রিকেটের বোলাররা অনেক দুর্বল। তাই ও রান করতে পেরেছে। অস্ট্রেলিয়ার বোলাররা অনেক ভালো। পূজারা ওদের বিরুদ্ধে ডেলিভার করতে পারেনি। ও কয়েক মাস আগে যেরকম উইকেটে প্র্যাকটিস করেছিল, ও খুব ভালো ভাবেই পরিবেশ সম্বন্ধে অবগত ছিল। কিন্তু ও টপ ইনিংস খেলতে পারল না।' পূজারা বিশ্বযুদ্ধে নামার আগে বলেছিলেন, আইসিসি-কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, 'আমাদের প্রস্তুতি খুব ভালো হয়েছে। আশা করছি এবার লাইন পার করতে পারব। দলের অধিকাংশ ক্রিকেটারই ইংল্যান্ডে প্রচুর ক্রিকেট খেলেছে। এমনকী কাউন্টি ক্রিকেটও খেলছে তারা। এই অভিজ্ঞতাই প্রয়োজন আমাদের। আমরা একে অপরের শক্তি সম্বন্ধে অবহিত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও প্রচুর ক্রিকেট খেলেছি। ফলে আমরা জানি যে, প্রতিপক্ষের থেকে আমরা কী পেতে চলেছি।' 

আরও পড়ুন: WATCH | WTC 2023 Final: 'এদের আছে শুধুই ভুয়ো আত্মবিশ্বাস'! দেশের প্রাক্তন মহারথীর বেনজির আক্রমণ

ভারতীয় দলের মূল স্কোয়াডের প্রায় সকল ক্রিকেটারই ডব্লিউটিসি-র আগে আইপিএলে ব্যস্ত ছিলেন। কিন্তু ব্যতিক্রম পূজারা। বিগত দুই মাস তিনি রয়েছেন লন্ডনেই। কাউন্টি চ্যাম্পিয়নশিপ ডিভিশন টু খেলেছেন। পূজারা ছিলেন অসাধারণ ফর্মে। সাসেক্সকে নেতৃত্ব দিয়েছেন তিনি। আট ইনিংসে করেছেন ৫৪৫ রান। করেছেন তিনটি সেঞ্চুরিও। পূজারার থেকে বিরাট প্রত্যাশা ছিল দলের। পূজারাকে ছেঁটে ফেলার সময় এসে গিয়েছে বলেই, সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে গিয়েছে। নেটিজেনরা সাফ বলছেন যে, আর দরকার নেই পূজারাকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.