রবিবার সকালে কোপার কোয়ার্টার ফাইনালে নামছে গতবারের চ্যাম্পিয়ন চিলি

রবিবার সকালে কোপার শেষ কোয়ার্টার ফাইনালে খেলতে নামছে গতবারের চ্যাম্পিয়ন চিলি। ক্যালিফোর্নিয়ার অ্যান্টিনিও পিজ্জির দলের প্রতিপক্ষ মেক্সিকো। টানা বাইশটি ম্যাচ অপরাজিত থেকে কোয়ার্টারের আসরে নামছে কার্লোস ওসারিওর মেক্সিকো। এবারের কোপাতেও দুরন্ত ছন্দে পাওয়া গিয়েছে মার্কুয়েজ, হার্নান্ডেজদের। শতবর্ষের কোপা জেতার ক্ষমতা যে তাদের মধ্যে রয়েছে সেটা বুঝিয়েছে মেক্সিকো। তাই ম্যাচ যে মোটেই খুব একটা সহজ হবে না বুঝতে পারছে চিলি।

Updated By: Jun 18, 2016, 01:49 PM IST
 রবিবার সকালে কোপার কোয়ার্টার ফাইনালে নামছে গতবারের চ্যাম্পিয়ন চিলি

ওয়েব ডেস্ক: রবিবার সকালে কোপার শেষ কোয়ার্টার ফাইনালে খেলতে নামছে গতবারের চ্যাম্পিয়ন চিলি। ক্যালিফোর্নিয়ার অ্যান্টিনিও পিজ্জির দলের প্রতিপক্ষ মেক্সিকো। টানা বাইশটি ম্যাচ অপরাজিত থেকে কোয়ার্টারের আসরে নামছে কার্লোস ওসারিওর মেক্সিকো। এবারের কোপাতেও দুরন্ত ছন্দে পাওয়া গিয়েছে মার্কুয়েজ, হার্নান্ডেজদের। শতবর্ষের কোপা জেতার ক্ষমতা যে তাদের মধ্যে রয়েছে সেটা বুঝিয়েছে মেক্সিকো। তাই ম্যাচ যে মোটেই খুব একটা সহজ হবে না বুঝতে পারছে চিলি।

অন্যদিকে কোপার ইতিহাসে এর আগে সাতবার মুখোমুখি হয়েছে এই দুই দেশ। তিনবার জিতেছে মেক্সিকো। একবার জয় পেয়েছে চিলি। তাই ম্যাচ শুরুর আগে কাগজে কিংবা কলমে সব জায়গাতেই খানিকটা এগিয়ে থাকবে মেক্সিকো। এই পরিস্থিতিতে চিলির ভাবার শুধু একটাই যে, তারা গতবার এই প্রতিযোগিতার চ্যাম্পিয়ন।

.