Narendra Modi-র মেসেজে বুধের সকালে ঘুম ভাঙল Chris Gayle-এর!

গেইল জানালেন তাঁর সঙ্গে মোদীর সম্পর্কের রসায়ন ঠিক কী!

Updated By: Jan 26, 2022, 12:48 PM IST
Narendra Modi-র মেসেজে বুধের সকালে ঘুম ভাঙল Chris Gayle-এর!
ক্রিস গেইলকে মেসেজ করলেন নরেন্দ্র মোদী!

নিজস্ব প্রতিবেদন: ক্যারিবিয়ান কিংবদন্তি ক্রিস গেইল (Chris Gayle) বলছেন যে, বুধের সকালে তাঁর ঘুম ভেঙেছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) ব্যক্তিগত মেসেজে! ভারতের ৭৩ তম প্রজাতন্ত্র দিবসে (73rd Republic Day) গেইল টুইটারে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। পাশাপাশি মোদীর সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের কথাও উল্লেখ করেছেন ওয়েস্ট ইন্ডিজের মহাতারকা। গেইল এদিন লিখেছেন, "ভারতের ৭৩ তম প্রজাতন্ত্র দিবসে আমার শুভেচ্ছা রইল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্যক্তিগত মেসেজে আমার ঘুম ভেঙেছে। এই বার্তাই আবার প্রমাণ করে দিল যে, তাঁর সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কের কথা। ভারতের মানুষও আমার খুব কাছের। ইউনির্ভাস বসের শুভেচ্ছা ও ভালবাসা রইল।" 

৪২ বছরের গেইল ওয়েস্ট ইন্ডিজের সর্বকালের অন্যতম সেরা। টি-২০ ফর্ম্যাটে তাঁর রেকর্ড ঈর্ষণীয়। ভারতীয় ক্রিকেট অনুরাগীদের কাছে গেইল অত্য়ন্ত পছন্দের একজন খেলোয়াড়। গেইলের বিরাট ফ্যানবেস এই দেশে। আইপিএলে (Indian Premier League, IPL) গেইলকলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders, KKR), রয়্য়াল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore, RCB), ও পঞ্জাব কিংসের (Punjab Kings) জার্সিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন বিভিন্ন সময়ে। গেইল ইতিহাসের একমাত্র ব্যাটার যাঁর দেশের জার্সিতে টেস্টে ট্রিপল সেঞ্চুরি, ওয়ানডে-তে ডাবল সেঞ্চুরি ও টি-২০ ফরম্যাটে সেঞ্চুরি আছে। ব্যাটিং গ্র্য়ান্ড স্লামের নজির গড়েছেন তিনি।

আরও পড়ুন: Harbhajan Singh: অশ্বিনকে ভুলে ভারত ফিরুক 'কুলচা' জুটিতে, মত হরভজন সিংয়ের

গতবছর টি-২০ বিশ্বকাপে (T20 World Cup 2021) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জীবনের শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেলেছেন গেইল (Chris Gayle)। এমনটাই মনে করেছিলেন বাইশ গজের বহু ক্রিকেট পণ্ডিত। তাঁদের ধারণা হয়েছিল যে, ডোয়েন ব্র্যাভোর (Dwayne Bravo) সঙ্গে গেইলও সম্ভবত দেশের জার্সি তুলে রাখলেন ক্রিকেটের শো-পিস ইভেন্টে শেষ ম্যাচ খেলে। কুড়ি ওভারের বিশ্বকাপে পর থেকে দেশের জার্সিতে গেইলকে আর দেখা যায়নি ঠিকই, তবে তিনি অবসর নেননি। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.