আসছে মিতালি রাজের বায়োপিক ... লিড রোলে কে, জেনে নিন

মিতালির জন্মদিনে তাঁর সঙ্গে একাধিক ছবি পোস্ট করে সেটাই যেন নিশ্চিত করে দিলেন ...

Updated By: Dec 3, 2019, 01:59 PM IST
আসছে মিতালি রাজের বায়োপিক ... লিড রোলে কে, জেনে নিন

নিজস্ব প্রতিবেদন : 'রাশমি রকেট'-এর পর এবার 'সাবাস মিঠু'! পর পর দুটো ক্রীড়াব্যক্তিত্বের বায়োপিকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে বলিউড স্টার তপসী পান্নুকে। ভারতীয় মহিলা দলের অধিনায়ক মিতালি রাজের বায়োপিক 'সাবাস মিঠু'-তে মিতালি রাজের চরিত্রে অভিনয় করতে মুখিয়ে রয়েছেন তপসী। মিতালির জন্মদিনে তাঁর সঙ্গে একাধিক ছবি পোস্ট করে সেটাই যেন নিশ্চিত করে দিলেন তপসী।

'সন্দ কি আঁখ' ছবিতে প্রবীন শ্যুটারের চরিত্রে অভিনয় করার পর এবার প্যাড-গ্লাভস-হেলমেট পরতে দেখা যাবে তপসী পান্নুকে। কারণ মিতালি রাজের বায়োপিকে লিড রোলে এবার যে দেখা যাবে তাঁকেই। মিতালির জন্মদিনেই খবরটি নিশ্চিত করে দিলেন তপসী নিজেই। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তা সকলের কাছে পৌঁছে দেওয়া হয়েছে। গুজরাটের অ্যাথলিট রাশমির বায়োপিকেও অভিনয় করছেন তপসী পান্নু।

 

তপসী লেখেন, "হ্যাপি বার্থডে ক্যাপ্টেন। তুমি আমাদের নানাভাবে গর্বিত করেছ। এবং তোমার চরিত্রকে অন স্ক্রিন ফুটিয়ে তুলব এটা ভেবেই আমি সম্মানিত।  আজ তোমার জন্মদিনে আমি জানিনা তোমাকে কি উপহার দেব! তবে আমি প্রতিশ্রুতি দিতে পারি যে তোমাকে সাবাস মিঠু-তে স্ক্রিনে ফুটিয়ে তোলার সবরকমের চেষ্টা করব, যা দেখে তুমিও গর্বিত হবে।তবে আমি তোমার থেকে কভার ড্রাইভ শেখার জন্য তৈরি।"

তবে স্ক্রিপ্ট এখনও হাতে পাননি তপসী পান্নু। কারণ সেটা যে এখনও পুরোপুরি লেখা হয়ে ওঠেনি। তবে পর্দায় মিতালি রাজের চরিত্র ফুটিয়ে তুলতে ইতিমধ্যেই যেন হোমওয়ার্ক শুরু করে দিয়েছেন তিনি।

আরও পড়ুন - বাড়ি বাড়ি দুধ বিক্রি করে ছেলের স্বপ্নকে বাঁচিয়ে রেখেছিলেন বিশ্বকাপে ভারতের অধিনায়ক প্রিয়মের বাবা

.