ক্রাইস্টচার্চে পাক টেল এন্ডারদের গোপন আলোচনা প্রকাশ্যে, ভাইরাল কথোপকথন

আব্বাস এবং শাহের সেই আলোচনা স্টাম্প মাইক্রোফোনে ধরা পড়ে। স্বাভাবিকভাবে গোপন আলোচনা প্রকাশ্যে চলে আসে। যা ভাইরাল হয়ে গিয়েছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 3, 2021, 04:21 PM IST
ক্রাইস্টচার্চে পাক টেল এন্ডারদের গোপন আলোচনা প্রকাশ্যে, ভাইরাল কথোপকথন
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: ক্রাইস্টচার্চে (Christchurch) নিউ জিল্যান্ড-পাকিস্তান (New Zealand-Pakistan) দ্বিতীয় টেস্টের প্রথম দিনে মজার ঘটনা ঘটল। ৮২ ওভার শেষে পাকিস্তানের দুই টেল এন্ডার ব্যাটসম্যান নাসিম শাহ (Naseem Shah) এবং মহম্মদ আব্বাস (Mohammad Abbas) নিজেদের মধ্যে আলোচনা করছিলেন। পাকিস্তানের স্কোর তখন ৯ উইকেটে ২৯৩ রান। নাসিম ৮ রানে ব্যাট করছিলেন আর তখনও রানের খাতা খোলেননি আব্বাস (Mohammad Abbas)।

আরও পড়ুন- Sourav-এর জন্য কাল আসছেন ডাক্তার দেবী শেঠি, জানিয়েছেন, বাইপাসের দরকার নেই

ওভারের মাঠে নাসিম শাহকে (Naseem Shah) হিন্দিতে কিছু কথা বলতে শোনা যায়। যার বাংলা তর্জমা হল  "আব্বাস ভাই, আব্বাস ভাই, তুমি তো জানো যে সব দায়িত্ব আমার উপর। সিঙ্গল নিতে হবে, না হলে কিন্তু ড্রেসিং রুমে গিয়ে বকা খেতে হবে।" আব্বাস এবং শাহের সেই আলোচনা স্টাম্প মাইক্রোফোনে ধরা পড়ে। স্বাভাবিকভাবে গোপন আলোচনা প্রকাশ্যে চলে আসে। যা ভাইরাল হয়ে গিয়েছে।

 

যদিও শেষ পর্যন্ত ২৯৭ রানে অল আউট হয়ে যায় পাকিস্তান। মহম্মদ আব্বাস (Mohammad Abbas) কিন্তু রানের খাতা না খুললেও নট আউট থেকে যান। নাসিম শাহকে (Naseem Shah) আউট করেন ট্রেন্ট বোল্ট। আজহার আলির ৯৩, অধিনায়ক মহম্মদ রিজওয়ানের ৬১ রানের সৌজন্যে ২৯৭ রান তোলে পাকিস্তান। নিউ জিল্যান্ডের হয়ে জেমিসন (Kyle Jamieson) ৫টি উইকেট নেন। 

আরও পড়ুন- আই লিগের আগে জটিলতা, ইনভেস্টর হারাতে পারে মহমেডান  

 

.