করোনা আতঙ্কে ভারত-দক্ষিণ আফ্রিকার তৃতীয় একদিনের ম্যাচ দর্শক শূণ্য ইডেনেই, জানাল BCCI

করোনাভাইরাস আতঙ্ক। ১৮ মার্চ ভারত-দক্ষিণ আফ্রিকার তৃতীয় একদিনের ম্যাচ হতে চলেছে ফাঁকা ইডেনেই। জানিয়ে দিল BCCI

Edited By: সুদীপ দে | Updated By: Mar 12, 2020, 10:23 PM IST
করোনা আতঙ্কে ভারত-দক্ষিণ আফ্রিকার তৃতীয় একদিনের ম্যাচ দর্শক শূণ্য ইডেনেই, জানাল BCCI

নিজস্ব প্রতিবেদন: করোনাভাইরাস আতঙ্ক। ১৮ মার্চ ভারত-দক্ষিণ আফ্রিকার তৃতীয় একদিনের ম্যাচ হতে চলেছে ফাঁকা ইডেনে। সিএবি সভপতি অভিষেক ডালমিয়ার সঙ্গে নবান্নে রাজ্যের মুখ্যসচিবের বৈঠক হয়। বৈঠকের পর ভারত-দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় একদিনের ম্যাচের টিকিট বিক্রি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় সিএবি।

আগামী ১৮ মার্চ ভারত-দক্ষিণ আফ্রিকার তৃতীয় একদিনের ম্যাচ হতে চলেছে ফাঁকা ইডেনে। সেই রকম ইঙ্গিত পাওয়া গেল নবান্ন এবং সিএবি সূত্রে। হয় টুর্ণামেন্ট বন্ধ করো, তা না হলে ম্যাচ করতে হবে দর্শক শূণ্য স্টেডিয়ামে। করোনাভাইরাস নিয়ে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের সতর্কের এই নির্দেশিকা ইতিমধ্যে পৌছে গেছে সব রাজ্য-সহ জাতীয় ক্রীড়া সংস্থার কাছে। সেই নির্দেশিকা কলকাতায় পৌছানোর পর বৃস্পতিবার সিএবি সভপতি অভিষেক ডালমিয়ার সঙ্গে নবান্নে রাজ্যের মুখ্যসচিবের বৈঠক হয়। বৈঠকের পর ভারত-দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় একদিনের ম্যাচের টিকিট বিক্রি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় সিএবি।

আরও পড়ুন: করোনার থাবা: রবিবার ডার্বি কি ফাঁকা যুবভারতীতেই? শুক্রবার জরুরি বৈঠক এআইএফএফ-এর

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের নির্দেশিকা নিয়ে শুক্রবার বোর্ডের জরুরী সভা। সেই সভায় ভারত-দক্ষিণ আফ্রিকার সিরিজ নিয়ে সিদ্ধান্ত হবে। পাশাপাশি সতর্কতা অবলম্বন করতে এদিন রাজ্য সরকার রাজ্যের সব ক্রীড়া সংস্থার কর্তাদের সঙ্গে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রকের নির্দেশিকা নিয়ে আলোচনা করে ভবিষ্যতের রূপরেখা তৈরি করবে।  

.