দেখুন ভিডিয়ো: আম্পায়ারের উপর রেগে গিয়ে এই কাণ্ডই ঘটালেন Kieron Pollard

আম্পায়ারের এই সিদ্ধান্তেরই প্রতিবাদ জানান পোলার্ড। 

Updated By: Sep 1, 2021, 12:05 PM IST
দেখুন ভিডিয়ো: আম্পায়ারের উপর রেগে গিয়ে এই কাণ্ডই ঘটালেন Kieron Pollard

নিজস্ব প্রতিবেদন: শুধু ধ্বংসাত্মক ব্যাটিংয়ে ম্যাচের মোড় ঘোরানোই নয়,  মাঠে মেজাজ হারানোর ব্যাপারেও কায়রন পোলার্ড (Kieron Pollard) বাইশ গজে বন্দিত। এবার ক্য়ারিবিয়ান প্রিমিয়র লিগে (CPL 2021) 'সায়লেন্ট রিঅ্যাকশন' দিয়ে আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ করে ছাপ রাখলেন পোলার্ড।

আরও পড়ুন: Rishabh Pant: মিউজিয়ামে ঢুকে পন্থ কথা বলছেন ডায়নোসরের সঙ্গে! অবাক সতীর্থ

ত্রিনবাগো নাইট রাইডার্স ও সেন্ট লুসিয়া কিংসের ম্যাচ চলাকালীন পোলার্ড মেজাজ হারালেন। সেন্ট কিটসের ওয়ার্নার পার্ক সাক্ষী থাকল সেই ঘটনার। নাইটদের ব্যাটিংয়ের ১৯ নম্বর ওভারের ঘটনা। পাকিস্তানি বোলার ওয়াহাব রিয়াজের ওভার চলছিল। ব্যাট করছিলেন টিম সেইফার্ট। রিয়াজ এতটাই দূরে বল ফেলেছিলেন যে, নিউজিল্যান্ডের ব্যাটসম্যান চেষ্টা করেও নাগাল পাননি। অবধারিত ওয়াইড থাকলেও আম্পায়ার ওয়াইড দেননি।

আম্পায়ারের এই সিদ্ধান্তেরই প্রতিবাদ জানান পোলার্ড। নন স্ট্রাইকিং প্রান্তে দাঁড়িয়ে ছিলেন তিনি। প্রথমে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন সেইফার্ট। কিন্তু পোলার্ড কোনও বাক্য ব্যয় না করে বহু দূরে গিয়ে দাঁড়িয়ে পড়েন। সোশ্যাল মিডিয়াও আম্পায়ারের এই সিদ্ধান্ত মানতে পারেনি।
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.