ক্রিশ্চিয়ানো ইজ ব্যাক! করোনা মুক্ত হয়ে মাঠে ফিরেই ফুল ফোটালেন সিআরসেভেন

চ্যাম্পিয়ন্স লিগে মেসিদের বিরুদ্ধে ম্যাচ খেলতে না পারার আক্ষেপ ছিল। চার দিন পর সেই আক্ষেপ যেন সুদে-আসলে মিটিয়ে নিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Updated By: Nov 2, 2020, 03:22 PM IST
ক্রিশ্চিয়ানো ইজ ব্যাক! করোনা মুক্ত হয়ে মাঠে ফিরেই ফুল ফোটালেন সিআরসেভেন
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  ক্রিশ্চিয়ানো ইজ ব্যাক! এ যেন এলেন, দেখলেন আর জয় করলেন। বরং বলা ভালো করোনা মুক্ত হয়ে মাঠে নামলেন, আর গোল করলেন। কোভিড মুক্ত হয়ে জুভেন্টাসের জার্সিতে মাঠে ফিরেই জোড়া গোল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর।

চ্যাম্পিয়ন্স লিগে মেসিদের বিরুদ্ধে ম্যাচ খেলতে না পারার আক্ষেপ ছিল। চার দিন পর সেই আক্ষেপ যেন সুদে-আসলে মিটিয়ে নিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বার্সেলোনার বিরুদ্ধে মাঠে নামার জন্য তৈরি ছিলেন। কিন্তু তাঁর করোনার রিপোর্ট পজিটিভ আশায় জুভেন্টাসের পর্তুগিজ সুপারস্টার মাঠে নামতে পারেননি।

শনিবার রোনাল্ডোর রিপোর্ট নেগেটিভ আসে।  আর রবিবার সিরি-এ তে স্পেজিয়ার বিরুদ্ধে ৫৬ মিনিটে পরিবর্ত হিসেবে মাঠে নামেন রোনাল্ডো। তিন মিনিটের মধ্যেই মোরাতার পাস থেকে গোল। আর একটু পরেই পানেনকা কিকে  দ্বিতীয় গোল করলেন রোনাল্ডো।

করোনার কারণে কুড়ি দিনে চারটি ম্যাচে জুভেন্টাসের হয়ে খেলতে পারেননি সিআরসেভেন। কিন্তু তাতেও যে তাঁর ধার কমেনি, সেটা বোঝা গেল। রোনাল্ডো যে কতটা পেশাদার সেটা বোঝা গিয়েছিল করোনায় আক্রান্ত হওয়ার পর আইসোলেশনে থাকলেও ফিটনেস ট্রেনিংয়ে কিন্তু এতটুকুও খামতি রাখেননি।

আরও পড়ুন - বাদশাহী উপহার! কিং খানের জন্মদিনে স্পেশাল ভিডিয়ো কেকেআরের