Cristiano Ronaldo: ইংলিশ প্রিমিয়র লিগে ফিরছেন রোনাল্ডো! ছাড়ছেন জুভেন্তাস

কোন ক্লাবের জার্সিতে দেখা যাবে পর্তুগিজ মহাতারকাকে?

Updated By: Aug 26, 2021, 09:38 PM IST
Cristiano Ronaldo:  ইংলিশ প্রিমিয়র লিগে ফিরছেন রোনাল্ডো! ছাড়ছেন জুভেন্তাস

নিজস্ব প্রতিবেদন: জল্পনা ছিলই। ফের ইংলিশ প্রিমিয়র লিগে ফিরতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! ম্যাঞ্চেস্টার সিটি-র প্রস্তাবে পতুর্গিজ মহাতারকা রাজি হয়ে গিয়েছেন বলে খবর। সিআর সেভেনকে দু'বছরের চুক্তি প্রস্তাব দেওয়া হয়েছে। 

১৭ বছরের সম্পর্কে ইতি। বার্সেলোনা ছেড়েছেন মেসি। ২ বছরের চুক্তিতে এবার প্যারিস সাঁ জাঁ-র (Paris Saint-Germain) যোগ দিলেন এমএল টেন। শোনা যাচ্ছে, ইটালিতে আর স্বচ্ছন্দ বোধ করছেন না রোনাল্ডোও! জুভেন্তাস কর্তৃপক্ষের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হচ্ছে না তাঁর। ঘটনার সত্যতা স্বীকার করে বিবৃতিও দিয়েছেন ক্লাবের প্রাক্তন ডিরেক্টর। চলতি মরশুমে রোনাল্ডোকে প্রথম খেলাননি জুভের ম্যানেজার অ্যালেগ্রি। কেন? তাঁর সিস্টেমে নাকি সিআর সেভেনের জায়গা নেই! ফলে রোনাল্ডোর জুভেন্তাস ছাড়া যে একপ্রকার নিশ্চিত ছিল, বলাই যায়।

আরও পড়ুন: মিশন IPL 2021, মরুদেশে পৌঁছে গেলেন Hardik Pandya ও Krunal Pandya

জানা গিয়েছে, টটেনহ্যাম থেকে হ্যারি কেন-কে দলের নেওয়ার চেষ্টা করেছিল ম্যাঞ্চেস্টার সিটি। কিন্তু সেই চেষ্টা সফল হয়নি। এরপরই রোনাল্ডোকে পাওয়ার জন্য ঝাঁপায় তারা। সব কিছু যদি ঠিকঠাক থাকে, তাহলে দু'বছরের চুক্তিতে ফের ইংলিশ প্রিমিয়র লিগেই ফিরতে চলেছেন তিনি। জুভেন্তাসের সঙ্গে রোনাল্ডোর চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে আগামী বছর। রিয়াল মাদ্রিদে তাঁর ফেরার সম্ভাবনা আগেই খারিজ করে দিয়েছেন ক্লাবের ম্যানেজার কার্লো আনসেলোটি। জল্পনা উড়িয়েছেন রোনাল্ডা নিজেও।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)