Cristiano Ronaldo: প্রেমিকা জর্জিনাকে সৌদি আরব নিয়ে গিয়ে কোন আইন ভাঙলেন রোনাল্ডো? জেনে নিন

মঙ্গলবার রাতের দিকে রোনাল্ডোকে সবার সামনে নিয়ে এসেছে আল নাসের ক্লাব কর্তৃপক্ষ। আল নাসরের ৩০ হাজার আসনের স্টেডিয়াম মারসুল পার্কে তাঁর পরিচয় পর্ব আয়োজন করা হয়। পাঁচটি ব্যালন ডি’ওরজয়ী ফুটবলার ভোরবেলা পরিবার নিয়ে সৌদি আরবে পৌঁছে গিয়েছিলেন। 

Updated By: Jan 5, 2023, 05:39 PM IST
Cristiano Ronaldo: প্রেমিকা জর্জিনাকে সৌদি আরব নিয়ে গিয়ে কোন আইন ভাঙলেন রোনাল্ডো? জেনে নিন
প্রেমিকা জর্জিনাকে নিয়েই সৌদি আরবে এসেছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আল নাসের ক্লাবে (AlNassr Saudi Club) নতুন ইনিংস শুরু করেই ফের এক নতুন বিতর্কে জড়ালেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সৌদি আরবের (Saudi Arabia) ক্লাবে পা রেখে বছরে তিনি ২১ কোটি মার্কিন ডলার আয় করবেন, যেটি ফুটবল তো বটেই, খেলাধুলার ইতিহাসেই সর্বোচ্চ। কিন্তু সৌদিতে গিয়েই একটা আইন ভঙ্গ করেছেন 'সিআর সেভেন' (CR 7)। যে কাজ স্থানীয় কেউ করলে হয়তো মৃত্যুদণ্ড হয়ে যেত! 

সৌদি আরবে নারী-পুরুষের অবাধ মেলামেশা নিষিদ্ধ। বিয়ে না করে একসঙ্গে থাকাটাও কঠোরভাবে নিষিদ্ধ এবং শাস্তিযোগ্য অপরাধ। কিন্তু রোনাল্ডো ও তাঁর বান্ধবী জর্জিনা রড্রিগেজ (Georgina Rodriguez) এখনও বিয়ে করেননি। কিন্তু তাঁরা সৌদি আরবে থাকবেন সন্তানদের নিয়ে। সৌদি আরবের আইনে এটি বিবাহবহির্ভূত সম্পর্ক।  

তাহলে এখন রোনাল্ডোর কী হবে? একাধিক আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের দাবি, এই বিষয়টা খুবই স্পর্শকাতর। রোনাল্ডো নিশ্চয়ই তাঁর ক্লাবের সঙ্গে এই ব্যাপারে আলোচনা করেছেন। তাছাড়া এই বিষয়ে একজন আইনজ্ঞ বলেছেন, 'বিয়ে ছাড়া এক ছাদের নিচে দুই নারী-পুরুষের বসবাস করা সৌদি আইনে কঠোরভাবে নিষিদ্ধ। তারপরেও রোনাল্ডোর ব্যাপারটিতে সৌদি কর্তৃপক্ষ মাথা ঘামাবে বলে মনে হয় না।'  

আরও পড়ুন: Cristiano Ronaldo: আল নাসের ক্লাবে কেমনভাবে শুরু হল রোনাল্ডোর নতুন ইনিংস? ছবিতে দেখুন

আরও পড়ুন: Cristiano Ronaldo's Debut For Al Nassr: নির্বাসনের কাঁটায় বিদ্ধ রোনাল্ডো, ঝুলে রইল আল নাসের অভিষেক!

মঙ্গলবার রাতের দিকে রোনাল্ডোকে সবার সামনে নিয়ে এসেছে আল নাসের ক্লাব কর্তৃপক্ষ। আল নাসরের ৩০ হাজার আসনের স্টেডিয়াম মারসুল পার্কে তাঁর পরিচয় পর্ব আয়োজন করা হয়। পাঁচটি ব্যালন ডি’ওরজয়ী ফুটবলার ভোরবেলা পরিবার নিয়ে সৌদি আরবে পৌঁছে গিয়েছিলেন। মাদ্রিদ থেকে রোনাল্ডোর প্রাইভেট জেট সৌদির রাজধানী ভোরবেলা রিয়াদে পৌঁছে গিয়েছিল। বিমানবন্দরেই ফুল দিয়ে অভ্যর্থনা জানানো হয়েছে তাঁকে। খুদে ভক্তদের কাছে পেয়ে তাঁকে বেশ উচ্ছ্বসিত দেখা গিয়েছে। রোনাল্ডোর আগমন ও তাঁকে বরণ করে নেওয়ার একাধিক ছবি আল নাসের নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে।     

অবশ্য রোনাল্ডো পা রাখার আগেই গোটা রিয়াদ শহর ছেয়ে গিয়েছে তাঁর ব্যানার–পোস্টারে। আল নাসেরের হোম জার্সির রংয়ের সঙ্গে মিল রেখে হলুদ লাইট রাস্তার ধারে লাগানো হয়েছে। ক্লাবে পৌঁছেই চুক্তিপত্রে সই করেছেন রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাসের প্রাক্তন ফরোয়ার্ড। এরপর নিয়মমাফিক হয়েছে তাঁর স্বাস্থ্য পরীক্ষা। তারপরেই সপরিবারে রাজাকে বরণ করে নিল আল নাসের। রোনাল্ডোও দারুণ খোশ মেজাজে ছিলেন। তবে প্রেমিকা জর্জিনা রড্রিগেজকে নিয়ে সেই দেশে এক ছাদের তলায় থাকা নিয়ে বিতর্ক তুঙ্গে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.