দুই বছরের চুক্তিতে Manchester United এ Cristiano Ronaldo

'ওয়েলকাম হোম রোনাল্ডো'

Updated By: Aug 31, 2021, 04:47 PM IST
দুই বছরের চুক্তিতে Manchester United এ Cristiano Ronaldo

নিজস্ব প্রতিবেদন: 'ওয়েলকাম হোম রোনাল্ডো'। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) ওয়েবসাইটে জ্বলজ্বল করছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ম্যান ইউ-তে খেলাকালীন বিভিন্ন মুহূর্তের ছবি সম্বলিত ব্যানার। ২ বছরের চুক্তিতে ফের নিজের পুরনো ক্লাবে সই করলেন সিআর সেভেন। সরকারি বিবৃতি দিয়ে জানিয়ে দিল 'দ্য থিয়েটার অফ ড্রিমস।'

'ঘরের ছেলে'কে ঘরে ফেরাতে ম্যান ইউ ১৫ মিলিয়ন ইউরো ও অতিরিক্ত ৮ মিলিয়ন ইউরো অ্যাড-অন হিসাবে দিচ্ছে রেড ডেভিলস। এমনটাই জানা যাচ্ছে এখন। পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী রোনাল্ডো ২০০৩-২০০৯ পর্যন্ত ম্যাঞ্চেস্টারে খেলেছেন। তিনটি প্রিমিয়র লিগ, একটি এফএ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন।

আরও পড়ুন: KBC 13: Chappell কে নিয়ে Sourav-Sehwag মাতলেন মজায়! সাক্ষী Amitabh Bachchan

১২ বছর পর পুরনো ক্লাবে ফিরে খুশি সিআর সেভেন। তিনি বলেন, "আমার হৃদয়ে বরাবরই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জন্য আলাদা জায়গা আছে। গত শুক্রবার আমার ম্যাঞ্চেস্টারে যোগ দেওয়ার ঘোষণা হওয়ার পর থেকেই প্রচুর মেসেজ পেয়েছি। আমি ভরা ওল্ড ট্র্যাফোর্ডে ফ্যানেদের সামনে খেলা দেখার জন্য মুখিয়ে আছি। কয়েকটা আন্তর্জাতিক ম্যাচের পরেই আমি দলের সঙ্গে যোগ দেব। আশা করছি সফল একটা মরসুম অপেক্ষা করে আছে আমাদের জন্য।"

ম্যান ইউ কোচ ওলে সোলসার রোনাল্ডোর প্রসঙ্গে বলেন,"রোনাল্ডোর সম্বন্ধে বলতে গেলে শব্দ কম পড়ে যাবে। ও শুধু দুরন্ত ফুটবলারই নয়, অসাধারণ মানুষও। এত বছর ধরে নিজেকে ওপরে ধরে রাখার জন্য বিশেষ হতেই হয়। এই নিয়ে আমার কোনও সন্দেহ নেই যে, রোনাল্ডো ওর অভিজ্ঞতা দলের তরুণদের মধ্যে ভাগ করে নেবে। রোনাল্ডোর প্রত্যাবর্তন বুঝিয়ে দেয় ম্যান ইউ-র এক অনন্য আবেদন রয়েছে। ওর ঘরে ফেরায় আমি দারুণ খুশি হয়েছি। এখান থেকেই ওর পথ চলা শুরু হয়েছিল।" ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সমর্থকরা রোনাল্ডোর অপেক্ষায় দিন গুনছেন।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)