Cristiano Ronaldo Joins YouTube: রোনাল্ডোরাজ; ৯০ মিনিটে ১০ লক্ষ সাবস্ক্রাইবার্স! ইতিহাস লিখেই 'সোনা'র স্বীকৃতি

Cristiano Ronaldo Joins YouTube: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আর রেকর্ড সমার্থক। এবার ইউটিউবে পা রেখেই ইতিহাস লিখে ফেললেন CR7  

Updated By: Aug 22, 2024, 01:27 PM IST
Cristiano Ronaldo Joins YouTube: রোনাল্ডোরাজ; ৯০ মিনিটে ১০ লক্ষ সাবস্ক্রাইবার্স! ইতিহাস লিখেই 'সোনা'র স্বীকৃতি
রোনাল্ডো এবার ইউটিউবেও! এসেই করলেন বিশ্বরেকর্ড

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইনস্টাগ্রামে ৬৩৬ মিলিয়ন, ফেসবুকে ১৭০ মিলিয়ন  ও এক্স হ্য়ান্ডেলে ১১২.৫ মিলিয়ন ফলোয়ার্স! নেটপাড়ায় বিশ্বের আর কোনও মানুষের এত ফলোয়ার্স নেই! বুঝতেই পারছেন যে, কথা হচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo)। সর্বকালের অন্য়তম সেরা ফুটবলার দুই দশকের বেশি সময়ে ধরে ফুটবলে ও মানুষের মনে রাজত্ব করেছেন। 

আরও পড়ুন: লাল ঝড়ে পাহাড়ে নিখোঁজ ইস্টবেঙ্গল, ডুরান্ডে নিভল ডার্বির আলোও!

অনেকেরই প্রশ্ন ছিল যে, কিংবদন্তি ক্রিশ্চিয়ানো কেন ইউটিউবে (YouTube) নেই! পাঁচবারের ব্য়ালন ডি'অর জয়ী, পর্তুগালের একমাত্র ইউরো কাপ জেতা অধিনায়ক চলে এলেন জনপ্রিয় অনলাইন ভিডিও প্ল্যাটফর্মেও। আল-নাসের (Al-Nassr FC) সুপারস্টার এবার ইউটিউবের কন্টেন্ট ক্রিয়েটর। ভিডিয়ো পোস্ট করেই সেই ঘোষণা করেছেন রোনাল্ডো। তিনি UR Cristiano চ্য়ানেল তৈরি করেই লিখে ফেললেন ইতিহাস। স্রেফ ৯০ মিনিটে পেয়ে গেলেন ১০ লক্ষ সাবস্ক্রাইবার্স! যা অভাবনীয় বললেও কম। এত কম সময়ে ইউটিউবে কেউ ১ মিলিয়ন সাবস্ক্রাইবার্স পাননি। 

ইউটিউবেও রোনাল্ডোরাজ। হয়ে গেল বিশ্বরেকর্ড। ইতিহাস লেখার সঙ্গে সঙ্গেই রোনাল্ডো পেয়ে গেলেন 'সোনা'র স্বীকৃতি। তাঁর বাড়িতে চলে এল 'গোল্ডেন প্লে বাটন'। CR7 তা হাতে নিয়ে তাঁর সন্তানদের সঙ্গে হৃদয় ছুঁয়ে নেওয়া ভিডিয়ো শেয়ার করেছেন। রোনাল্ডো গোল্ড প্লে বাটন পেয়ে গিয়েছেন। আরও বেশ কিছু প্লে বাটন যে তিনি পেতে পারেন বা পাবেন তা এখনই বলে দেওয়া সম্ভব। দেখে নিন যে, সাবস্ক্রাইবার্স সংখ্য়া অনুযায়ী ইউটিউব কী কী প্লে বাটন দিয়ে থাকে।

গোল্ড প্লে বাটন: ১ মিলিয়ন সাবস্ক্রাইবার্স
ডায়মন্ড প্লে বাটন: ১০ মিলিয়ন সাবস্ক্রাইবার্স
কাস্টম প্লে বাটন/ রুবি প্লে বাটন: ৫০ মিলিয়ন সাবস্ক্রাইবার্স
রেড ডায়মন্ড প্লে বাটন: ১০০ মিলিয়ন  সাবস্ক্রাইবার্স

আরও পড়ুন: আন্তঃমহাদেশীয় কাপে এই ২৬, সন্দেশহীন দলে কিংবদন্তির পুত্র! ইস্ট-মোহন থেকে কতজন?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.