Cristiano Ronaldo On Kylian Mbappe: 'এবার আমি দর্শক'! এমবাপেকে ভালো যে তিনিও বাসেন, আবেগ ঝড়ে পড়ল রোনাল্ডোর

Cristiano Ronaldo On Kylian Mbappe: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও আজ খুশি। অবশেষে তাঁর প্রিয় ফুটবলার এসেছেন রিয়াল মাদ্রিদে।

Updated By: Jun 4, 2024, 04:48 PM IST
Cristiano Ronaldo On Kylian Mbappe: 'এবার আমি দর্শক'! এমবাপেকে ভালো যে তিনিও বাসেন, আবেগ ঝড়ে পড়ল রোনাল্ডোর
রোনাল্ডোও আজ খুশি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘ সাত বছরের টালবাহানার পর অবশেষে রিয়াল মাদ্রিদে (Real Madrid) সই করলেন বছর পঁচিশের কিলিয়ান এমবাপে (Kylian Mbappe)। ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ফুটবলার নিঃসন্দেহে এই প্রজন্মের অন্য়তম সেরা। খুব কম ফুটবলারই তাঁর চেয়ে ভালো তে-কাঠি চেনেন। আর এহেন এমবাপে বরাবরই পুজো করেছেন কিংবদন্তি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo)।  

আরও পড়ুন:Kylian Mbappe: স্বপ্নের ক্লাবে এমবাপে, ধনবর্ষায় বিশ্বকাপ জয়ী, কত টাকা পাবে জানেন?

রোনাল্ডো বলতে এমবাপে পাগল। একথা সারা বিশ্ব সংসার জানে। বরাবরই এমবাপে চেয়েছেন সর্বকালের অন্য়তম সেরা ফুটবলারের খেলে যাওয়া ক্লাবের জার্সি গায়ে চাপাতে। ফলে এমবাপের স্বপ্নের ক্লাব ছিল রিয়ালই। একটা সময়ে ছিল যখন এমবাপের ঘরের দেওয়ালে তাঁর স্বপ্নের নায়ক রোনাল্ডোর ছবিই থাকত। ছোট্ট এমবাপের সেই ছবিও পরে ভাইরাল হয়। রিয়ালে যোগ দিয়ে সিআর সেভেনের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, 'স্বপ্ন সত্য়ি হল। খুবই খুশি এবং গর্বিত স্বপ্নের ক্লাবে যোগ দিতে পেরে। এই মুহূর্তে আমি যে কত'টা রোমাঞ্চিত, তা বলে বোঝাতে পারব না। মাদ্রিদিস্তা, তোমাদের সঙ্গে দেখা করার জন্য় তর সইছে না। অবিশ্বাস্য় সমর্থনের জন্য় ধন্য়বাদ। হালা মাদ্রিদ।'  

এমবাপের এই পোস্টে কে না কে কমেন্ট করেছেন। ডেভিড বেকহ্য়াম থেকে সের্জিও ব়্য়ামোস হয়ে মার্সেলো। রোনাল্ডোও যে এমবাপেকে ভালোবাসেন। একবার বলেছিলেন যে, এমবাপেই বর্তমান সেই ভবিষ্য়ৎ। এবার এমবাপের পোস্টে রোনাল্ডো লেখেন, 'এবার আমি দর্শক। বার্নাব্য়ুতে তুমি আলো জ্বালছ, দেখার জন্য় মুখিয়ে আছি।'ফ্রি ট্রান্সফারে আসা এমবাপে পাঁচ বছরের জন্য় ১২৫ মিলিয়ন ইউরোর সাইনিং বোনাসে চুক্তিবদ্ধ হয়েছেন। কম করে ১৫ মিলিয়ন ইউরো তিনি পাবেন বেতন বাবদ। তা বেড়ে ২০ মিলিয়ন ইউরোও হতে পারে। প্রতি বছরই এমবাপের বেতন বাড়বে। এখানেই শেষ নয়। ইমেজ রাইটের ৮০ শতাংশও পাবেন এমবাপে।  

আরও পড়ুন:Team India | T20 World Cup 2024: ভুগতেই হবে 'পঙ্গু' ভারতকে! কাঠগড়ায় তিন সুপারস্টার, মহারথীর বিধ্বংসী মিসাইল
 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

  

.