পর্তুগাল, ইতালির পতাকা দিয়ে বানানো মাস্ক পরলেন রোনাল্ডো, কী বার্তা দিতে চাইলেন?

গত মরশুমে শুরুতেই রিয়াল মাদ্রিদ ছেড়ে যোগ দিয়েছেন জুভেন্তাসে। তাই বর্তমানে ইতালি তাঁর দ্বিতীয় ঘর। 

Updated By: Apr 12, 2020, 05:21 PM IST
পর্তুগাল, ইতালির পতাকা দিয়ে বানানো মাস্ক পরলেন রোনাল্ডো, কী বার্তা দিতে চাইলেন?

নিজস্ব প্রতিনিধি— করোনা আতঙ্কে গৃহবন্দি পর্তুগিজ ফুটবলের পোস্টার বয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে গৃহবন্দি থেকেও দেশের অসহায় মানুষের সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছেন সিআরসেভেন। করোনায় আক্রান্ত পর্তুগাল। বিপুল অর্থ দান করার পাশাপাশি দেশের মানুষকে এই কঠিন সময়ে ঐক্যবদ্ধ হওয়ার ডাক দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। শনিবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে দুটি ছবি পোস্ট করেছেন জুভেন্তাসের এই তারকা ফুটবলার। সেখানে দুটি ভিন্ন ছবিতে সিআরসেভেনকে দেখা যাচ্ছে দুটি ভিন্ন মাক্স পরে আছেন। প্রথমটি তার মাতৃভূমি পর্তুগাল এবং দ্বিতীয়টি ইতালির। 

গত মরশুমে শুরুতেই রিয়াল মাদ্রিদ ছেড়ে যোগ দিয়েছেন জুভেন্তাসে। তাই বর্তমানে ইতালি তাঁর দ্বিতীয় ঘর। স্বাভাবিকভাবেই পর্তুগালের পাশাপাশি রোনাল্ডোর মন পড়ে আছে করোনাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত ইতালিতেও। ছবি দুটো পোস্ট করে রোনাল্ডো লিখেছেন, "পৃথিবীর এই কঠিন সময়ে আমাদের একতা এবং একে অপরকে সাহায্য করার মানসিকতা প্রয়োজন। চলুন সবাই মিলে যতটা পারি একে অপরকে সাহায্য করি।" এই ক্যাপশনের মাক্স ব্যবহার করে সবাইকে সংঘবদ্ধ হওয়ার বার্তা দিয়েছেন কিংবদন্তি এই ফুটবলার।

আরও পড়ুন— করোনা মোকাবিলায় এবার মাঠে নামল '৮২ বিশ্বকাপের সেই ব্রাজিল দল

এই সংকটের সময় বেশ কয়েকদিন আগে তাঁর এজেন্ট মারফত পর্তুগালের একাধিক হাসপাতালে জীবনদায়ী সরঞ্জাম কেনার জন্য ১.০৮ মিলিয়ন অর্থ দান করেছেন রোনাল্ডো। সেই অর্থ দিয়ে পর্তুগালের বেশ কয়েকটি হাসপাতালে আইসোলেশন বেড, ভেন্টিলেটর এবং হার্ট মনিটরসহ একাধিক চিকিৎসার সরঞ্জাম কেনা হয়েছে। পর্তুগালের জন্য সিআরসেভেনের উদ্বেগ তো রয়েছেই। পাশাপাশি ইউরোপের মৃত্যুপুরী ইতালির জন্য সমান চিন্তিত রোনাল্ডো।

.