IPL 2021: 'মাহি মার রহা হ্যায়'! নেটে আগুনে ফর্মে MS Dhoni, দর্শকের ভূমিকায় Raina

গত মরসুমের ব্য়র্থতা ঝেড়ে ফেলে ফ্যানেদের ঝকঝকে একটা মরসুম উপহার দিতে তৈরি চেন্নাই সুপার কিংস (CSK)। আইপিএলের দ্বিতীয় সর্বোচ্চবার জয়ী টিম গত বছর আইপিএলে (IPL) প্লে-অফে যেতেও পারেনি। যা ইয়েলো আর্মির বায়োডেটার সঙ্গে মেনে নেওয়া যায় না। দলকে ফের একবার টেনে তোলার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন স্বয়ং অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni)। 

Updated By: Apr 5, 2021, 06:42 PM IST
IPL 2021: 'মাহি মার রহা হ্যায়'! নেটে আগুনে ফর্মে MS Dhoni, দর্শকের ভূমিকায় Raina
মারমুখী মহেন্দ্র সিং ধোনি

নিজস্ব প্রতিবেদন: গত মরসুমের ব্য়র্থতা ঝেড়ে ফেলে ফ্যানেদের ঝকঝকে একটা মরসুম উপহার দিতে তৈরি চেন্নাই সুপার কিংস (CSK)। আইপিএলের দ্বিতীয় সর্বোচ্চবার জয়ী টিম গত বছর আইপিএলে (IPL) প্লে-অফে যেতেও পারেনি। যা ইয়েলো আর্মির বায়োডেটার সঙ্গে মেনে নেওয়া যায় না। দলকে ফের একবার টেনে তোলার দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন স্বয়ং অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni)। 

সোমবার চেন্নাই সুপার কিংস তাদের অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছে, সেখানে দেখা যাচ্ছে 'থালা' ফ্লাডলাইটের আলোয় নেটে আগুন জ্বালছেন। অবলীলায় বল পাঠাচ্ছেন গ্যালারিতে। যেন 'ভিন্টেজ' ধোনি। দেখে কে বলবে যে, তিনি গতবছর আইপিএলের পর আর ব্যাট ধরেননি! মরুদেশে ধোনি ১৪টি ম্য়াচ খেলে ২০০ রান করেছিলেন। তাঁর গড় ছিল ২৫ ও স্ট্রাইক রেট ছিল ১১৬.২৭। একটিও হাফ-সেঞ্চুরির মুখ দেখেননি তিনি। তবে এবার খেলা ঘুরিয়ে দিতে তিনি তৈরি।

ধোনি এখনও পর্যন্ত ২০৪টি আইপিএল খেলেছেন। ৪৬৩২ রান করেছেন তিনি। এবার তাঁর সামনে সুযোগ রয়েছে আইপিএলে ৫০০০ রানের মাইলস্টোন স্পর্শ করার। এর পাশাপাশি ধোনির লক্ষ্য থাকবে দেশের মাটিতে চতুর্থবারের জন্য আইপিএল ট্রফি হাতে তোলা। ধোনি যে মেজাজে প্র্যাকটিসে ব্যাট করছেন, তা দেখে বলাই যায় যে, বাকি দলগুলিকে ধোনিকে নিয়ে আলাদা করে গেমপ্ল্যান সাজাতেই হবে। চেন্নাইয়ের আইপিএল অভিযান শুরু হবে আগামী ১০ এপ্রিল। ঋষভ পন্থের (Risabh Pant) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে চেন্নাইয়ের প্রথম ম্যাচ।