বাদ পড়া মাঞ্জরেকরকে এবার কটাক্ষ করতে ছাড়ল না ধোনির দল

আরেক ধারাভাষ্যকার হর্ষ ভোগলে সম্পর্কেও অন এয়ার ভুল তথ্য দিয়েছিলেন মাঞ্জরেকর। 

Updated By: Mar 15, 2020, 04:34 PM IST
বাদ পড়া মাঞ্জরেকরকে এবার কটাক্ষ করতে ছাড়ল না ধোনির দল

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপের সময় জাদেজাকে নিয়ে বলেছিলেন, ''আমি আধা বোলার বা আধা ব্যাটসম্যানদের ভক্ত নই। ওয়ানডে ক্রিকেটে জাদেজা এখন এরকমই।'' তাঁর এমন মন্তব্য নিয়ে প্রবল সমালোচনা হয়েছিল। গত দুবছর ধরে একের পর এক বিতর্ক ছড়িয়েছে তাঁকে ঘিরে। অবশেষে সঞ্জয় মাঞ্জরেকরকে কমেন্ট্রি টিম থেকে ছেঁটে ফেলেছে বিসিসিআই। আর এই খবর ছড়িয়ে পড়ার পর থেকেই সঞ্জয় মাঞ্জরেকরকে একের পর এক কটাক্ষ হজম করতে হচ্ছে। এবার ধোনির আইপিএল দল চেন্নাইও তাঁকে ছেড়ে কথা বলল না। কাঁটা ঘাটে নুনের ছিটে দিয়ে দিল সিএসকে।

জাদেজা সম্পর্কে তিনি বলেছিলেন, ও বিটস অ্যান্ড পিসেস ক্রিকেটার। এমন মন্তব্য শোনার পর জাদেজাও প্রতিক্রিয়া দিয়েছিলেন। বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ চারের লড়াইয়ে জাদেজা দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। তার পর ভারতীয় ক্রিকেট সমর্থকদের অনেকেই সঞ্জয়ের সমালোচনা শুরু করেছিলেন। পরে অবশ্য সঞ্জয় তাঁর এমন মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছিলেন। যদিও এসবের পরও একইরকমভাবে আক্রমণাত্মক ভঙ্গিতে তিনি কমেন্ট্রি চালিয়ে যাচ্ছিলেন। আরেক ধারাভাষ্যকার হর্ষ ভোগলে সম্পর্কেও অন এয়ার ভুল তথ্য দিয়েছিলেন মাঞ্জরেকর। 

আরও পড়ুন-  ম্যাচ চলছিল, ক্রিকেটারের শরীরে হঠাত্ দেখা দিল করোনার উপসর্গ! আতঙ্ক ছড়াল মাঠে

জাদেজা ও ধোনি, সিএসকের দুই ক্রিকেটারের পারফরম্যান্স নিয়েই প্রশ্ন তুলেছিলেন সঞ্জয়। বিশ্বকাপে ধোনির মন্থর ব্যাটিং নিয়ে খোঁচা দিয়েছিলেন। আর এবার সিএসকে তাঁর বাদ পড়ার খবর নিয়ে টুইট করে লিখল, আর আমাদের ওই ধারাভাষ্য শুনতে হবে না। ধোনি ভক্তরাও সিএসকে-র সেই টুইট নিয়ে মজা করতে ছাড়ছেন না। যে যেমনভাবে পারছেন মাঞ্জরেকরকে কোণঠাঁসা করার চেষ্টায় জুটেছেন যেন!

.