রায়না-হরভজনের চুক্তি বাতিল করে দিল সিএসকে!

আইপিএল খেলতে আমিরশাহি পৌঁছানোর পর পারিবারিক কারণে দেশে ফিরে এসেছেন সুরেশ রায়না। আর ব্যক্তিগত কারণে আমিরশাহিতে আইপিএল খেলতেই যাননি হরভজন সিং।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Oct 1, 2020, 10:21 PM IST
রায়না-হরভজনের চুক্তি বাতিল করে দিল সিএসকে!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: কয়েকদিন আগেই CSK-র অফিসিয়াল ওয়েবসাইট থেকে মুছে দেওয়া হয় সুরেশ রায়না ও হরভজন সিংয়ের নাম। আইপিএলের মাঝে এবার রায়না এবং ভাজ্জির সঙ্গে সময়ের আগেই চুক্তি বাতিল করে দিল চেন্নাই সুপার কিংস।

আইপিএল খেলতে আমিরশাহি পৌঁছানোর পর পারিবারিক কারণে দেশে ফিরে এসেছেন সুরেশ রায়না। আর ব্যক্তিগত কারণে আমিরশাহিতে আইপিএল খেলতেই যাননি হরভজন সিং। দুই অভিজ্ঞ ক্রিকেটার না থাকায় সমস্যায় পড়েছে চেন্নাই শিবির তা প্রথম তিনটে ম্যাচ থেকেই স্পষ্ট। মুম্বই ইন্ডিয়ানসকে হারিয়ে আইপিএল অভিযান শুরু করলেও পরপর দুটো ম্যাচে হারতে হয়েছে ধোনির দলকে। পয়েন্ট টেবিলে এখন তারা লাস্ট বয়।

২০১৮ সালে সিএসকে-র সঙ্গে তিন বছরের চুক্তি করেছিলেন সুরেশ রায়না এবং হরভজন সিং। যা শেষ হওয়ার কথা ছিল ২০২১ সালে। কিন্তু তার আগেই বৃহস্পতিবার তাঁদের চুক্তি বাতিল করার কথা জানিয়ে দেয় সিএসকে ম্যানেজমেন্ট। ফলে এবারের আইপিএল তো নয়, আগামী বছরের আইপিএলে চেন্নাই জার্সিতে দেখা যাবেনা রায়না-ভাজ্জিদের।

আরও পড়ুন - IPL 2020: এলিট ক্লাবে হিটম্যান! বিরাট-রায়নাকে ছুঁয়ে ফেললেন রোহিত শর্মা

.