CSK vs DC, IPL 2021: Raina ফিরলেন স্বমহিমায়, Dhoni করলেন ০! চেন্নাই তুলল ১৮৮

ওয়াংখেড়ের চরিত্র ও আবহাওয়ার কথা ভেবেই দুই অধিনায়কই টস জিতে ফিল্ডিং করার কথা ভেবেছিলেন। কিন্তু ঋষভ পন্থের ভাগ্য সহায় দেয় শনিবারের মেগা ম্যাচে। টস জেতেন পন্থ। এমএস ধোনির চেন্নাই সুপার কিংসকে (CSK) ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান তিনি। প্রথমে ব্যাট করে চেন্নাই সাত উইকেটে তুলল ১৮৮। দিল্লির টার্গেট ১৮৯।  

Updated By: Apr 10, 2021, 09:16 PM IST
  CSK vs DC, IPL 2021: Raina ফিরলেন স্বমহিমায়, Dhoni করলেন ০! চেন্নাই তুলল ১৮৮

নিজস্ব প্রতিবেদন: ওয়াংখেড়ের চরিত্র ও আবহাওয়ার কথা ভেবেই দুই অধিনায়কই টস জিতে ফিল্ডিং করার কথা ভেবেছিলেন। কিন্তু ঋষভ পন্থের (Rishabh Pant) ভাগ্য সহায় দেয় শনিবারের মেগা ম্যাচে। টস জেতেন পন্থ। এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংসকে (CSK) ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান তিনি। প্রথমে ব্যাট করে চেন্নাই সাত উইকেটে তুলল ১৮৮। দিল্লির টার্গেট ১৮৯ 

রুতুরাজ গায়কোয়াড় ও ফাফ দুপ্লেসির ওপেনিং জুটি ডাঁহা ফেল করে। সাত রানের মধ্যেই দুই ব্যাটসম্যান ফিরে যান। শুরুতেই জোড়া উইকেট হারিয়ে চাপে পড়ে যায় চেন্নাই। দলের হাল ধরতে মাঠে নামেন মইন আলি ও সুরেশ রায়না। জুটি বেঁধে ৩৮ বলে ৫৩ রান তোলেন তাঁরা। অশ্বিনের বলে ধাওয়ানের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান মইন। ২৪ বলে ঝোড়ো ৩৪ রানের ইনিংস খেলা ব্রিটিশ অলরাউন্ডার ৪টি চার ও ২টি ৬ হাঁকান। 

এরপর আম্বাতি রায়ডুকে সঙ্গে নিয়ে এগিয়ে যান সুরেশ রায়না। কিন্তু রায়ডু মিডল অর্ডারে যে খেলাটা খেলেন, এদিন সেই খেলাটা খেলতে পারলেন না তিনি। ১৬ বলে ২৩ করে আউট হন তিনি। ১৪ ওভারে রায়ডু ফেরেন আর তার ঠিক ২ ওভার পরেই আউট হন রায়না। তবে দুরন্ত অর্ধ-শতরানে আইপিএল প্রত্যাবর্তন স্মরণীয় করে রাখেন বাঁ-হাতি মারকুটে ব্যাটসম্যান। ৩৬ বলে ৫৪ করে রানআউট হন ফর্মে থাকা রায়না। এদিন তাঁর হাত থেতে ৩টি চার ও ৪টি ছয় আসে। 

সাত নম্বরে ব্যাট করতে নামা এমএস ধোনির দিকেই ছিল তাঁর আপামোর ফ্যানেদের ফোকাস। কিন্তু নেটে ঝড় তোলা মাহি এদিন মাত্র ২ বলের জন্য ক্রিজে ছিলেন। আবেশ খানের বলে কোনও রান না করেই ক্লিন বোল্ড হয়ে যান চেন্নাইয়ের ক্যাপ্টেন। রবীন্দ্র জাদেজা (২৬) ও স্যাম কারান (৩৪) শেষ পর্যন্ত লড়াই করে চেন্নাইয়ের স্কোরবোর্ডে তুললেন ১৮৮।

.