আইপিএলে একের পর এক তাক লাগিয়ে দেওয়া রেকর্ড করছেন ডেভিড ওয়ার্নার

দুর্দান্ত সময় যাচ্ছে অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারের। তিনি যাতেই হাত দিচ্ছেন, তাতেই সোনা ফলছে। আইপিএলে ব্যাট হাতে নামলেই রানের বন্যা ডেভিড ওয়ার্নারের ব্যাটে। মাঝে লিগ পয়েন্ট টেবলের একেবারে শীর্ষে উঠে গিয়েছিলন সানরাইজার্স। তার অনেকটা অবদানই ক্যাপ্টেন ওয়ার্নারের। বৃহস্পতিবার এই অজি ব্যাটসম্যান আইপিএলে আরও একটি রেকর্ড গড়লেন।  

Updated By: May 13, 2016, 01:04 PM IST
আইপিএলে একের পর এক তাক লাগিয়ে দেওয়া রেকর্ড করছেন ডেভিড ওয়ার্নার

ওয়েব ডেস্ক: দুর্দান্ত সময় যাচ্ছে অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারের। তিনি যাতেই হাত দিচ্ছেন, তাতেই সোনা ফলছে। আইপিএলে ব্যাট হাতে নামলেই রানের বন্যা ডেভিড ওয়ার্নারের ব্যাটে। মাঝে লিগ পয়েন্ট টেবলের একেবারে শীর্ষে উঠে গিয়েছিলন সানরাইজার্স। তার অনেকটা অবদানই ক্যাপ্টেন ওয়ার্নারের। বৃহস্পতিবার এই অজি ব্যাটসম্যান আইপিএলে আরও একটি রেকর্ড গড়লেন।  

এই নিয়ে পরপর তিনটে আইপিএলে ৫০০-এর বেশি রান করলেন ওয়ার্নার। ২০১৪, ২০১৫ এবং ২০১৬-তে ইতিমধ্যেই ৫০০ রান পেরিয়ে গিয়েছেন তিনি। হাতে রয়েছে বেশকিছু ম্যাচ। তাই ওয়ার্নারের রান আরও বাড়বে। ডেভিড ওয়ার্নার ছাড়া আইপিএলে পরপর তিন আইপিএলে ৫০০ রান করার রেকর্ড রয়েছে ক্রিস গেইলের। ক্যারিবিয়ান এই ব্যাটসম্যান ২০১১, ২০১২ এবং ২০১৩ সালে ৫০০-রও বেশি রান করেছিলেন। শুধু তাই নয়, ওয়ার্নারের আইপিএলে ৩০০০ রানও হয়ে গেল।  তিনি ছাড়া শুধুমাত্র ক্রিস গেইলেরই বিদেশি হিসেবে আইপিএলে ৩০০০ রান রয়েছে। ওয়ার্নার এই তালিকায় অষ্টম নাম।