David Warner, Watch: 'হিমশীতল' ওয়ার্নার স্লেজিংয়ের জবাবে পিঠ চাপড়ে দিলেন পাক পেসারের!

ডেভিড ওয়ার্নার (David Warner) যা করলেন তা দেখে বিস্মিত বাইশ গজ। স্লেজিংয়ের উত্তরে তিনি বেছে নিলেন ক্রিকেট স্পিরিটের ভাষা!

Updated By: Mar 7, 2022, 02:21 PM IST
David Warner, Watch: 'হিমশীতল' ওয়ার্নার স্লেজিংয়ের জবাবে পিঠ চাপড়ে দিলেন পাক পেসারের!
ডেভিড ওয়ার্নার

নিজস্ব প্রতিবেদন: তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি মাত্র টি-২০ খেলতে পাকিস্তানে সফররত অস্ট্রেলিয়া (Australia tour of Pakistan 2022)। ৪ মার্চ থেকে রাওয়ালপিণ্ডিতে শুরু হয়েছে পাকিস্তান-অস্ট্রেলিয়া (Pakistan vs Australia) প্রথম টেস্ট। চলতি টেস্টের তৃতীয় দিনে লাইমলাইটে এসেছেন ডেভিড ওয়ার্নার (David Warner)। অজি তারকা পাক স্লেজিংয়ের জবাব দিলেন হিমশীতল মস্তিষ্কে। সেই ভিডিও পাকিস্তান ক্রিকেট বোর্ড টুইট করেছে 'অল কুল' ক্যাপশন দিয়ে।

পাক পেসার শাহিন আফ্রিদি (Shaheen Afridi) তাঁর আগুনে গতি ও সুইংয়ে ওয়ার্নারকে বেকায়দায় ফেলেছিলেন। আফ্রিদি স্লেজও করেছিলেন ওয়ার্নারকে। কিন্তু ওয়ার্নার মুখে জবাব না দিয়ে আফ্রিদিকে ইঙ্গিতে বলেই দেন যে, বলের সুইং তিনি বুঝতে পারছেন না। এরপর উইকেটকিপার মহম্মদ রিজওয়ানের সঙ্গে হাসিতে মাতেন ওয়ার্নার। এমনকী ওয়ার্নারের এহেন প্রতিক্রিয়ায় চমকে যান স্বয়ং আফ্রিদিও। তিনিও হেসে ফেলেন। এরপর পাকিস্তানের আরেক জোরে বোলার নাসিম শাহ বাউন্সার এসে লাগে ওয়ার্নারের হাতে। প্রাক্তন অজি ভাইস-ক্যাপ্টেন এবার চমকে দেন। তিনি এসে নাসিমের পিঠ চাপড়ে বোলিংয়ের প্রশংসা করেন।

রাওয়ালপিণ্ডি টেস্টে পাকিস্তান প্রথমে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ৪৭৬ রান করে ডিক্লেয়ার করে। জবাবে অস্ট্রেলিয়া তৃতীয় দিনের শেষে ২ উইকেট হারিয়ে ২৭১ রান তুলেছে। প্যাট কামিন্সরা ২০৫ রানে পিছিয়ে। ওয়ার্নার ওপেন করতে নেমে ১১৪ বলে ৬৮ রান করেন। স্পিনার সাজিদ খানের বলে বোল্ড হয়ে যান তিনি।

আরও পড়ুন: Rohit Sharma: ভবিষ্যতের 'সবচেয়ে বড় চ্যালেঞ্জ' জানিয়ে দিলেন রোহিত শর্মা

আরও পড়ুনEnglish Premier League: Ronaldo-হীন Manchester-কে কড়া ট্যাকেল; de Bruyne, Mahrez-র গোলে বড় জয় City-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.