ডার্বি জয় ডেম্পোর, অবাক হার সালগাওকরের

ফেডারেশন কাপের ফাইনালে হারের দুঃখ ঝেড়ে ফেলে আই লিগে দারুণ শুরু করল ডেম্পো। শনিবার গোয়ার ডার্বিতে চার্চিল ব্রাদার্সকে ২-১ গোল হারিয়ে তিন পয়েন্ট পেল ডেম্পো। সুভাষ ভৌমিকের দলের বিরুদ্ধে লড়াই করে জয় ছিনিয়ে আনল কোলাসোর দল।

Updated By: Oct 6, 2012, 08:13 PM IST

ডেম্পো (২) চার্চিল ব্রাদার্স (১)
ইউনাইটেড সিকিম (৩) সালগাওকর (২)

ফেডারেশন কাপের ফাইনালে হারের দুঃখ ঝেড়ে ফেলে আই লিগে দারুণ শুরু করল ডেম্পো। শনিবার গোয়ার ডার্বিতে চার্চিল ব্রাদার্সকে ২-১ গোল হারিয়ে তিন পয়েন্ট পেল ডেম্পো। সুভাষ ভৌমিকের দলের বিরুদ্ধে লড়াই করে জয় ছিনিয়ে আনল আর্মান্দো কোলাসোর দলের ছেলেরা।
ম্যাচের দু`মিনিটের মধ্যেই গোল করে দলকে এগিয়ে দেন সুয়েকা। দ্বিতীয়ার্ধের শুরুতেই সুভাষ ভৌমিকের দল চার্চিলকে সমতায় ফেরান বেটো। ম্যাচের ৭৪ মিনিটে অ্যান্টনি পেরার পাস থেকে দারুণ গোল করে দলকে তিন পয়েন্ট এনে দেন সেই সুয়েকা। শেষপর্যন্ত সুয়েকার গোলেই জয় নিশ্চিত করে ডেম্পো। খেলার শেষদিকে বেশ কয়েকটি দুরন্ত সেভ করেন চার্চিল গোলকিপার সন্দীপ নন্দী।
এদিকে আই লিগের শুরুতেই অঘটনের শিকার হল সালগাওকর। করিম বেঞ্চারিফার দল হারল বাইচুংয়ের ক্লাব ইউনাইটেড সিকিমের বিরুদ্ধে। সিকিমে আয়োজিত এই ম্যাচে সালগাওকর ২-৩ গোল হারল ইউনাইটেড সিকিমের বিরুদ্ধে। খেলার পাঁচটি গোলই হয় দ্বিতীয়ার্ধে।

.