ডেভিস কাপে ভারতের অবনমন

ডেভিস কাপে অবনমন ঘটল ভারতের। এশিয়া-ওসিনিয়া গ্রুপে উজবেকিস্তানের কাছে ৩-০ ব্যবধানে হারের ফলে ভারতের অবনমন নিশ্চিত। শুক্রবার সনম সিং এবং য়ুকি ভামরি হেরে যাওয়ায় ২-০ ব্যবধানে পিছিয়ে পড়েছিল ভারত। শনিবার ডাবলসে লিয়েন্ডার পেজ-রোহন বোপান্না জুটি উজবেকিস্তানের ইস্তোমিন-দুস্তোভের কাছে ৬-৭, ৪-৬, ৬-৩, ৩-৬ ফলে হেরে যান। এই হারের ফলে ভারতের বাকি দুটি সিঙ্গলস নিয়মরক্ষার ম্যাচ হয়ে দাঁড়াল।

Updated By: Apr 7, 2012, 10:43 PM IST

ডেভিস কাপে অবনমন ঘটল ভারতের। এশিয়া-ওসিনিয়া গ্রুপে উজবেকিস্তানের কাছে ৩-০ ব্যবধানে হারের ফলে ভারতের অবনমন নিশ্চিত। শুক্রবার সনম সিং এবং য়ুকি ভামরি হেরে যাওয়ায় ২-০ ব্যবধানে পিছিয়ে পড়েছিল ভারত। শনিবার ডাবলসে লিয়েন্ডার পেজ-রোহন বোপান্না জুটি উজবেকিস্তানের ইস্তোমিন-দুস্তোভের কাছে ৬-৭, ৪-৬, ৬-৩, ৩-৬ ফলে হেরে যান। এই হারের ফলে ভারতের বাকি দুটি সিঙ্গলস নিয়মরক্ষার ম্যাচ হয়ে দাঁড়াল।
সর্বভারতীয় টেনিস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানানো হয়েছে, দল নির্বাচনের ব্যাপারে তারা কোন হস্তক্ষেপ করেনি। কিন্তু ডেভিস কাপে দলগঠন নিয়ে ভারতের অধিনায়ক এস পি মিশ্র এবং নির্বাচকদের মধ্যে মতবিরোধ তৈরি হয়েছিল। আর এই বিরোধের খেসারত দিতে হল দলকে। হারের পর একথা স্বীকার করে নিয়েছে সর্বভারতীয় টেনিস অ্যাসোসিয়েশনও।  

.