Yuzvendra Chahal: গ্যালারি থেকে চাহালের সাক্ষাৎকার নিলেন ধনশ্রী! ভালবাসার ভিডিও মন ছুঁয়ে নেবে

যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মা (Yuzvendra Chahal-Dhanashree Verma) সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের মন জয় করে নিতে জানেন!

Updated By: Apr 19, 2022, 04:20 PM IST
Yuzvendra Chahal: গ্যালারি থেকে চাহালের সাক্ষাৎকার নিলেন ধনশ্রী! ভালবাসার ভিডিও মন ছুঁয়ে নেবে
যুজবেন্দ্র চাহাল-ধনশ্রী বর্মা

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) রুদ্ধশ্বাস ম্য়াচে দুরন্ত জয় পেয়েছে  রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। গোলাপি জার্সিধারীরা ৭ রানে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders)। রাজস্থানের ২১৭ রান তাড়া করতে নেমে কলকাতাকে থেমে যেতে হয় ২১০ রানে। রাজস্থানের জয়ের দুই কারিগর জস বাটলার (৬১ বলে ১০৩) ও যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। চাহাল নির্দিষ্ট কোটার বল করে ৪০ রান দিয়ে একাই তুলে নিয়েছেন পাঁচ উইকেট! আইপিএলের প্রথম হ্যাটট্রিকের স্বাদও পেয়েছেন তিনি। বলাই বাহুল্য ম্যাচের সেরা হয়েছেন চাহাল।

ম্যাচের পর চাহাল যখন ড্রেসিংরুমে ফিরে আসছিলেন, তখন তাঁর স্ত্রী ধনশ্রী বর্মা (Dhanashree Verma) গ্যালারি থেকে চাহালের সাক্ষাৎকার নেন। সেই ভিডিও রাজস্থান রয়্যালস পোস্ট করেছে। মজা করে চাহালের ফ্র্যাঞ্চাইজি ক্যাপশন দিয়েছে, "যুজি খুশ, ভাবি খুশ অউর হাম ভি খুশ, হোয়াট আ হ্যাট-ট্রিক!" চাহালের সবচেয়ে বড় ফ্যানের নাম যে ধনশ্রী এই ব্যাপারে কোনও সন্দেহ নেই। চাহালের প্রতিটি ম্যাচেই গ্যালারিতে থাকেন ধনশ্রী। ভারতীয় লেগ স্পিনারের জন্য গলা ফাটান তিনি। দুই বছর আগে চাহাল-ধনশ্রী নিকট আত্মীয় ও বন্ধুবান্ধবদের নিয়ে ব্যক্তিগত অনুষ্ঠানে সাতপাকে বাঁধা পড়েন। গুরগাঁওতে তাঁদের কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের শুভারম্ভ হয়। চাহালের স্ত্রী ধনশ্রী পেশায় কোরিওগ্রাফার-ইউটিউবার। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে থাকেন তিনি! কোরিওগ্রাফার ও ইউটিউবার বাদেও আরেকটি পরিচয় রয়েছে ধনশ্রীর। তিনি পেশায় ডেন্টিস্টও।

আরও পড়ুন: Sheldon Jackson: জ্যাকসনকে কার্যত 'অকর্মার ঢেঁকি' বলছেন ফ্যানরা! চূড়ান্ত ট্রোলড নাইট যোদ্ধা

আরও পড়ুনIPL 2022: আইপিএল-এ বেটিং চক্রের পর্দাফাঁস! নভি মুম্বইয়ে ধৃত ৪

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.