Sheldon Jackson: জ্যাকসনকে কার্যত 'অকর্মার ঢেঁকি' বলছেন ফ্যানরা! চূড়ান্ত ট্রোলড নাইট যোদ্ধা

কেকেআর (KKR) ফ্যানরা ম্যাচ না জেতার জন্য শেলডন জ্যাকসনকে (Sheldon Jackson) তুললেন কাঠগড়ায়!

Updated By: Apr 19, 2022, 03:39 PM IST
Sheldon Jackson: জ্যাকসনকে কার্যত 'অকর্মার ঢেঁকি' বলছেন ফ্যানরা! চূড়ান্ত ট্রোলড নাইট যোদ্ধা
শেলডন জ্যাকসনের ওপর ক্ষোভ ফ্যানদের

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে (Brabourne Stadium, Mumbai) রুদ্ধশ্বাস ম্য়াচে  রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ৭ রানে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders)। রাজস্থানের ২১৭ রান তাড়া করতে নেমে কলকাতাকে থেমে যেতে হয় ২১০ রানে। রাজস্থানের বিরুদ্ধে হারের জন্য নাইট ফ্য়ানরা দুষছেন দলের উইকেটকিপার-ব্যাটার শেলডন জ্যাকসনকে (Sheldon Jackson)! সোশ্যাল মিডিয়ায় ফ্যানরা চূড়ান্ত বিদ্রুপ করেছেন জ্য়াকসনকে!

কলকাতার ম্য়াচ জেতার জন্য শেষ ২ ওভারে প্রয়োজন ছিল ১৮ রান। উমেশ যাদব সাধ্য মতো লড়াইয়ের চালিয়ে যান। কিন্তু ৩ বলে ২ রানে অপরাজিত থাকা জ্যাকসন প্রসিদ্ধ কৃষ্ণার (Prasidh Krishna) শেষ ওভারে একটি চার মারতেও পারেননি। সৌরাষ্ট্রের ব্যাটার শেষ ওভারে দ্বিতীয় বলে আউট হয়ে চলে আসেন। কেকেআরের জয়ের জন্য শেষ চার বলে প্রয়োজন ছিল ৯ রান। কেকেআরকে ফিনিশিং লাইন পার করাতে না পারার জন্য ফ্যানরা জ্যাকসনের ওপর ক্ষোভ উগড়ে দেন।  এই জয়ের ফলে ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এল সঞ্জু স্যামসনের দল। অন্যদিকে হারের হ্যাটট্রিক করে এই মুহূর্তে ছয় নম্বরে নেমে গিয়েছে নাইটরা। 

আরও পড়ুন: COVID Hits IPL 2022: Delhi Capitals-এ আক্রান্ত ৫! পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ সরল মুম্বইতে

আরও পড়ুনCristiano Ronaldo: মৃত্যু রোনাল্ডোর সদ্যোজাত পুত্রের, শোকে বিহ্বল তারকা ফুটবলার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.