গ্লাভস নয়,বাউন্ডারি আটকাতে এবার কামাল ধোনির পায়ের (ভিডিও)

মহেন্দ্র সিং ধোনি। উইকেটের পিছনে এই মানুষটা থাকা মানে ব্যাটসম্যানের পালিয়ে বাঁচা মুশকিল। সুযোগের সদব্যাবহার করবেন ধোনির কাছ থেকে এমন সুযোগ খুব একটা পান না বিপক্ষ ব্যাটসম্যান। উইকেটের পিছনে ধোনি শিকারের অপেক্ষার বসে থাকা ধূর্ত শেয়াল। বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ম্যাচ দেখে নিয়েছে ধোনির পক্ষে কিছুই অসম্ভব নয়। আরও একবার ধোনি তা প্রমাণ করলেন গতকালের আইপিএল ম্যাচে।

Updated By: Apr 18, 2016, 02:13 PM IST
গ্লাভস নয়,বাউন্ডারি আটকাতে এবার কামাল ধোনির পায়ের (ভিডিও)

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি। উইকেটের পিছনে এই মানুষটা থাকা মানে ব্যাটসম্যানের পালিয়ে বাঁচা মুশকিল। সুযোগের সদব্যাবহার করবেন ধোনির কাছ থেকে এমন সুযোগ খুব একটা পান না বিপক্ষ ব্যাটসম্যান। উইকেটের পিছনে ধোনি শিকারের অপেক্ষার বসে থাকা ধূর্ত শেয়াল। বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ম্যাচ দেখে নিয়েছে ধোনির পক্ষে কিছুই অসম্ভব নয়। আরও একবার ধোনি তা প্রমাণ করলেন গতকালের আইপিএল ম্যাচে।

শিকার ধরতে ধোনির গ্লাভসের কামাল তো সবার জানা। এবার ক্রিকেটপ্রেমীরা দেখল ধোনির পায়ের জাদু। বিপক্ষে তখন কিংস ইলেভেন পাঞ্জাবের মনন বোহরা। বোহরার লেট কাট সোজা রওনা দিত বাউন্ডারিতে। কিন্তু আচমকাই পা দিয়ে সেই বাউন্ডারি আটকে দিলেন ক্যাপ্টেন কুল। বাউন্ডারি আটকালেও ম্যাচ আটকাতে পারেনি ধোনির রাইজিং পুনে সুপারজায়ান্টস। তবুও গতকালের ম্যাচের নায়ক অবশ্যই ধোনি।