ভারত-পাক ক্রিকেট নিয়ে ধোনির ভোট সরকারের পক্ষে

শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জানানো হয়, সীমান্তে গুলি আর ২২ গজে ক্রিকেট দুটো একসঙ্গে চলতে পারে না। এই মুহূর্তে ভারত-পাকিস্তান কোনও দ্বিপাক্ষিক সিরিজ হচ্ছে না। এমনকি আইসিসি আয়োজিত কোনও টুর্নামেন্টেও পাকিস্তান ক্রিকেট দলকে ভারতের মাটিতে খেলতে দেওয়া হবে না।

Updated By: Nov 26, 2017, 04:20 PM IST
ভারত-পাক ক্রিকেট নিয়ে ধোনির ভোট সরকারের পক্ষে

নিজস্ব প্রতিবেদন : কোনওভাবেই পাক ক্রিকেট দলকে ভারতের মাটিতে খেলার কোনও অনুমতি দেওয়া হবে না। শুক্রবারই এ কথা স্পষ্ট করে দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক। সেই প্রসঙ্গে এবার মুখ খুললেন ধোনিও।

ভারতের প্রাক্তন অধিনায়ক এদিন বলেছেন, "ভারত বনাম পাকিস্তান ক্রিকেট সিরিজ শুধুমাত্র খেলা নয়। এরসঙ্গে আরও অনেক বিষয় জড়িত। এই বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারে একমাত্র সরকারই। তাই আমাদের খেলা উচিত কিনা, সেই বিষয়ে সরকারই সিদ্ধান্ত নিক।"

কয়েকদিন ধরেই ইন্দো-পাক ক্রিকেট নিয়ে জল্পনা চলছিল। সেই জল্পনায় জল ঢেলে শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জানানো হয়, সীমান্তে গুলি আর ২২ গজে ক্রিকেট দুটো একসঙ্গে চলতে পারে না। এই মুহূর্তে ভারত-পাকিস্তান কোনও দ্বিপাক্ষিক সিরিজ হচ্ছে না। এমনকি আইসিসি আয়োজিত কোনও টুর্নামেন্টেও পাকিস্তান ক্রিকেট দলকে ভারতের মাটিতে খেলতে দেওয়া হবে না।

আরও পড়ুন, ব্র্যাডম্যানকে ছাপিয়ে নতুন ডন বিরাট

প্রসঙ্গত ভারত-পাক ক্রিকেট সম্পর্ক পুনরুদ্ধার করতে বিসিসিআইকে পরামর্শ দিয়েছিল আইসিসি। তারপরই কেন্দ্রের সঙ্গে আলোচনায় বসে বিসিসিআই।

.